সোমবার, ৫ জুলাই, ২০২১ ০০:০০ টা

রাজধানীর সড়কে ঝরল তিন প্রাণ

নিজস্ব প্রতিবেদক

কঠোর লকডাউনের মধ্যেও রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- শাহবাগে ব্যাটারিচালিত রিকশার ধাক্কায় মোটরসাইকেল চালক মো. মহিউদ্দিন (৩০), মোহাম্মদপুরে ট্রাকের চাপায় মোটরসাইকেল চালক দেলোয়ার হোসেন রানা (৩৫) ও কাঁঠালবাগানে ব্যাটারিচালিত ভ্যান উল্টে সবজি বিক্রেতা আবদুল আজিজ (৩৫)।

গতকাল গভীর রাতে এ তিনটি দুর্ঘটনা ঘটে। ময়নাতদন্তের জন্য তাদের লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) ও শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে পুলিশ। শাহবাগ থানার এসআই চম্পক চক্রবর্তী জানান, শনিবার দিনগত রাত সোয়া ২টার দিকে পরীবাগ পেট্রোল পাম্পের সামনে দিয়ে যাওয়ার সময় ব্যাটারিচালিত রিকশার ধাক্কায় এক আরোহীসহ মোটরসাইকেল চালক রাস্তায় ছিটকে পড়েন। পথচারীরা তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মহিউদ্দিনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত আরোহী তানভীর চিকিৎসা নিয়ে চলে যান। মৃতের বড় ভাই ফরিদ জানান, শনিবার সন্ধ্যায় ছোট ভাই মহিউদ্দিন আমার মোটরসাইকেল নিয়ে বের হয়েছিল। রাতে খবর পাই দুর্ঘটনার শিকার হয়ে মারা গেছে। তার বাবার নাম জালাল উদ্দিন গাজী। মহিউদ্দিনের বাসা কামরাঙ্গীরচরের আলীনগর এলাকার বড়গ্রামে। তিনি নিউমার্কেটের গাউছিয়ায় একটি কাপড়ের দোকানে সেলসম্যান হিসেবে চাকরি করতেন। দুই ভাই ও পাঁচ বোনের মধ্যে তিনি চতুর্থ।

মোহাম্মদপুর থানার এসআই গোলাম কিবরিয়া জানান, শনিবার রাত সাড়ে ৯টার দিকে মোহাম্মদিয়া হাউজিং লোহার গেট সংলগ্ন বেরিবাঁধ এলাকায় মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই রানার মৃত্যু হয়। ঘটনার পরপরই ট্রাকটি জব্দসহ চালককে আটক করা হয়। রানার গ্রামের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামে। তিনি আদাবর সুনিবির হাউজিং এলাকায় থাকতেন ও ব্যবসা করতেন। এদিকে ভ্যানচালক আলম জানান, শ্যামবাজার থেকে আজিজসহ দুইজনকে নিয়ে কারওয়ানবাজারে কাঁচামাল কিনতে যাচ্ছিলাম। কাঁঠালবাগানের ঢালে পদ্মা ডায়াগনস্টিক সেন্টারের সামনে একটি বিড়াল ভ্যানের চাকার সামনে এসে পড়ে। ওই সময় বিড়ালটিকে বাঁচাতে ব্রেক করলে ভ্যান উল্টে যায়। এতে ব্যবসায়ী আজিজ ও সাইফুলসহ আমি আঘাতপ্রাপ্ত হই। ব্যবসায়ী আজিজ মাথায় মাথায় আঘাত পান। তাৎক্ষণিক সবাই ঢামেক হাসপাতালে গেলে কর্তব্যরত চিকিৎসক আজিজকে মৃত ঘোষণা করেন।

 

সর্বশেষ খবর