সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

হাওরে বেড়াতে যাওয়া ব্যবসায়ীর লাশ উদ্ধার

কিশোরগঞ্জ প্রতিনিধি

হাওরে বেড়াতে যাওয়া ব্যবসায়ীর লাশ উদ্ধার

কিশোরগঞ্জের হাওরে নিখোঁজের দুই দিন পর ঢাকার ব্যবসায়ী জাহিরুল ইসলাম সাগরের (৪৫) লাশ পাওয়া গেছে। গতকাল দুপুর ১২টার দিকে নিকলী উপজেলার ছাতিরচর হাওরে তার লাশ পাওয়া যায়।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামরুল আলম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। জাহিরুল ইসলাম সাগরের বাড়ি যশোরের কাজীপাড়া কাঁঠালতলা এলাকায়। তিনি ঢাকায়  থেকে সৌর বিদ্যুতের প্যানেল ব্যবসা করতেন।  

উল্লেখ্য, শুক্রবার সকালে সাগর ৫০ জন বন্ধু মিলে কিশোরগঞ্জের হাওরে ঘুরতে বের হন। নিকলী থেকে ইঞ্জিনচালিত নৌকা ভাড়া করে হাওরে ঘুরতে যান তারা। সেখান থেকে যান মিঠামইন উপজেলার প্রেসিডেন্ট রিসোর্ট ও অল ওয়েদার সড়কে। পরে অষ্টগ্রাম উপজেলার ভাতশালা সেতুতে মাগরিবের নামাজ পড়ে তারা আবার নিকলীর উদ্দেশে রওনা হন। রাত সাড়ে ৮টার দিকে নৌকা থেকে নিকলী বেড়িবাঁধে নেমে গাড়িতে ওঠার সময় সাগর নিখোঁজ হওয়ার বিষয়টি জানতে পারেন সবাই। এ সময় সঙ্গীরা নৌকায় গিয়ে সাগরের ব্যাগ ও মোবাইল ফোন দেখতে পান। বিষয়টি তারা পুলিশকে জানান। ফেরার পথে সাগর পানিতে পড়ে নিখোঁজ হয়ে থাকতে পারেন বলে সঙ্গীরা পুলিশকে জানান। তবে কখন ও কীভাবে তিনি পানিতে পড়ে যান, তা জানাতে পারেননি সঙ্গীরা।

নৌপুলিশের সহায়তায় শুক্রবার রাতেই উদ্ধার অভিযান শুরু করা হয়। পরে শনিবার দিনভর ফায়ার সার্ভিসের ডুবুরিদলসহ হাওরের বিভিন্ন স্থানে তল্লাশি চালিয়েও তার সন্ধান করতে পারেনি কেউ। গতকাল স্থানীয় জেলেরা ছাতিরচর হাওরে একটি লাশ পানিতে ভাসতে দেখে গ্রামপুলিশকে জানায়। পরে গ্রামপুলিশ থানায় জানালে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে।

সর্বশেষ খবর