শনিবার, ১৬ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

প্রেমে বাধা দেওয়ার অভিযোগে বাবার বিরুদ্ধে মেয়ের জিডি!

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পাঠানতুলি নতুন আইলপাড়া এলাকায় প্রেমে বাধা দেওয়ায় প্রিয়া আক্তার (ছদ্মনাম-১৭) নামে এক কিশোরী তাকে গৃহবন্দী করে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ এনে তার বাবার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে। বৃহস্পতিবার রাতে সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম।

এর আগে ওই মেয়ে বিভিন্ন সময়ে ৯ বার বাড়ি থেকে কাউকে কিছু না বলে পালিয়ে যায়। এর মধ্যে কয়েকবার ছেলের বাড়িতে এসে ওঠে। চারবার বাসা থেকে পালিয়ে যাওয়ার পর সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ তাকে উদ্ধার করে পরিবারের কাছে বুঝিয়ে দেয় বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম। এ ছাড়া নাসিকের সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগমের মধ্যস্থতায় একাধিকবার তার পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়। এদিকে মেয়েটি বারবার ছেলের বাড়িতে চলে আসার কারণে পুলিশকেও ঝামেলায় পড়তে হয়। পুলিশি ঝামেলা এড়াতে ওই ছেলে কয়েক দিন আগে তার নানার বাড়ি চাঁদপুর জেলার মতলব থানার রাম সিজাতপুর চলে যান।

সর্বশেষ বুধবার বাসা থেকে পালিয়ে ছেলের বাড়িতে চলে আসে মেয়েটি। ছেলের বাবাসহ আত্মীয়রা তাকে থানায় নিয়ে হাজির হন। পরে মেয়েকে অনেক বুঝিয়ে তার পরিবারের কাছে দেওয়া হয়। ওইদিন রাতে সিদ্ধিরগঞ্জ থানার সামনে ছেলে-মেয়ের বাবা দুজন  হাতাহাতিতেও লিপ্ত হন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

এদিকে জিডি সূত্রে জানা যায়, একই এলাকার মো. আসিফ নামে এক ছেলের সঙ্গে তিন বছর ধরে ওই কিশোরীর প্রেমের সম্পর্ক। তার পরিবার বিষয়টি মেনে নিতে পারেনি। তাই তারা তার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন করে। যে কোনো সময় তার বড় ধরনের ক্ষতি হতে পারে বলেও উল্লেখ করেন ওই জিডিতে।

এ বিষয়ে ওই কিশোরীর বাবা জানান, ‘৯৯৯ থেকে কল আসছিল। আমি তাদের ওয়েলকাম জানাইছি। তারা এসে ভিকটিমের সঙ্গে কথা বলুক। তদন্ত করে যদি প্রমাণ হয়, তাহলে যা ব্যবস্থা নেবে মেনে নিব।’ এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. সাইফুল ইসলাম জানান, মেয়েটি থানায় জিডি করেছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর