বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

রাজশাহীর সীমান্তে গুলিবিদ্ধ যুবকের মরদেহ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে চর মাজারদিয়া সীমান্তে রানা (২৫) নামে এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ পাওয়া গেছে। স্থানীয়রা বলছেন, ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে রানার মৃত্যু হয়েছে। তবে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এবং থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেনি। তারা রানা গুলিবিদ্ধ হওয়ার কারণ অনুসন্ধান শুরু করেছেন।

নিহত রানা রাজশাহীর পবা উপজেলার দামকুড়া থানার চর মাজারদিয়া গ্রামের মঞ্জুর হোসেনের ছেলে। তিনি পেশায় মোটরসাইকেল রাইডার ছিলেন। পদ্মার চর এলাকায় তিনি মোটরসাইকেলে যাত্রী পরিবহন করতেন। এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত তার মরদেহ সীমান্ত এলাকাতেই পড়েছিল। দামকুড়া থানা পুলিশের একটি ইউনিট তার মরদেহ উদ্ধারের জন্য ঘটনাস্থলের উদ্দেশে রওনা দেয়। রাজশাহী দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বলেন, সীমান্ত এলাকায় একটি গুলিবিদ্ধ মরদেহ পাওয়া গেছে। তবে কীভাবে সে গুলিবিদ্ধ হয়েছে বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি। গতকাল ভোরের কোনো একসময় এ ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-১ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদও একই কথা বলেন। রানা বিএসএফের গুলিতে নিহত হয়েছেন কি না প্রশ্নে তিনি বলেন, বিজিবি সদস্যরা ঘটনাস্থলে আছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। বিজিবি-১ ব্যাটালিয়নের সিও আরও বলেন, রানা মোটরসাইকেল রাইডার ছিলেন। পদ্মার চরে মোটরসাইকেলে যাত্রী বহন করতেন। তিনি ওই এলাকার মঞ্জুর হোসেনের ছেলে। রানার গুলিবিদ্ধ মরদেহ ঘটনাস্থলেই আছে। পুলিশ মরদেহ উদ্ধার করে আইনগত ব্যবস্থা নেবে। আর বিজিবির পক্ষ থেকেও প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর