বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন

সরকারি দল সর্বদা হারে এবারও হারবে : তৈমূর

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

সরকারি দল সর্বদা হারে এবারও হারবে : তৈমূর

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার প্রচারণায় ব্যস্ত -বাংলাদেশ প্রতিদিন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী তৈমূর আলম খন্দকার বলেছেন, নারায়ণগঞ্জে সরকারি দল সব সময় হারে, এবারও হারবে। তিনি বলেন, নগরবাসীর ট্যাক্স বাড়ানো হয়েছে কিন্তু মানুষের সেবা বাড়েনি। ট্রেড লাইসেন্সের ফি বাড়ানো হয়েছে। পানির ট্যাক্স বাড়ানো হয়েছে কিন্তু মানুষ সেভাবে পানি পায়নি।

হাতি মার্কার প্রার্থী তৈমূর গতকাল মাসদাইর এলাকায় গণসংবর্ধনা গ্রহণ করে দেওয়া বক্তৃতায় আরও বলেন, কারচুপি নিয়ে কথা বলার সময় এখনো আসেনি। ভয়ে কাঁপে কাপুরুষ লড়ে যায় বীর। তিনি পরে ১৪ নম্বর ওয়ার্ডের লিচুবাগ, উকিলপাড়া, দেওভোগ ও নন্দীপাড়া এলাকার আশপাশে গণসংযোগ করেন।

তৈমূর বলেন, নারায়ণগঞ্জে সব সময় সরকারদলীয় প্রার্থী ফেল করেন। সরকারি দলের এখন যে প্রার্থী, তিনি ২০১১ সালে সরকারি দলের বিদ্রোহী হিসেবে জিতেছেন। তখন দল আমাকে বসিয়ে দিয়েছিল। তারা আমাকে কেন বসিয়ে দিয়েছিল সেটা তারাই ভালো জানেন। দলের সিনিয়র নেতারা জানেন। তৈমূর অঙ্গীকার করেন, নগরবাসীর সেবায় তিনি নিজের জীবন বাজি রেখে হলেও কাজ করবেন। তিনি বলেন, নারায়ণগঞ্জের মানুষ এই নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ও পৌরসভার ১৮ বছরের যে ব্যর্থতা ও দুর্নীতির বিরুদ্ধে তাদের মনের মতো একজন প্রার্থী চেয়েছিলেন, তারা সেই প্রার্থী পেয়েছেন। সে জন্যই তারা সবাই আমার পক্ষে মাঠে নেমেছেন। আমি তো একটা উপলক্ষ মাত্র, একটা প্রতীক মাত্র।

তৈমূরের স্ত্রী-কন্যা চাচ্ছেন ভোট : ১৬ ও ১৭ নম্বর ওয়ার্ডের সব এলাকায় স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকারের স্ত্রী হালিমা খন্দকার ও মেয়ে মার ই য়াম খন্দকার বাড়ি বাড়ি গিয়ে নারী ভোটারদের ভোট চাচ্ছেন। এ সময় তাদের সঙ্গের নারী ও যুবকরা নেচে-গেয়ে নানা স্লোগানে হাতি মার্কায় ভোট চেয়েছেন।

 এ সময় তাদের সঙ্গে ছিলেন যুবদল নেতা রানা মুজিব, শহর ছাত্রদলের সভাপতি কাজী নাইসুল ইসলাম সাদ্দাম, ওয়ার্ড বিএনপির সভাপতি আবুল হোসেন সরদার, সিনিয়র সহসভাপতি সালাহউদ্দিন দেওয়ান, সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন কাজল, সাংগঠনিক সম্পাদক সেলিম মোল্লা, ওয়ার্ড যুবদলের সভাপতি আল মামুন, আরিফুল হক মহাসিন প্রমুখ।

সর্বশেষ খবর