রবিবার, ১৭ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

কথাযুদ্ধ বন্ধ করে আসুন ভোটে লড়ি : কাদের

নিজস্ব প্রতিবেদক

কথার যুদ্ধ বন্ধ করে ভোটের যুদ্ধে অংশ নিতে বিএনপির প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, পৃথিবীর অন্যান্য দেশে যেভাবে নির্বাচন হয়, বাংলাদেশেও সেভাবে নির্বাচন হবে। সমালোচনা করে লাভ নেই, নির্বাচনের জন্য প্রস্তুত হোন। বাংলাদেশে ফ্রি অ্যান্ড ফেয়ার ইলেকশন হবে। সমালোচনা ও কথার যুদ্ধ বন্ধ করে আসুন নির্বাচনে লড়াই করি। গতকাল সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত অসহায় ব্যক্তিদের সহায়তা কর্মসূচিতে তিনি এ কথা বলেন। পবিত্র রমজান উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এতিম, প্রতিবন্ধী, অসহায়দের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ এবং নিহত উমামা বেগম কনকের পরিবার ও ক্যান্সারে আক্রান্তদের মধ্যে নগদ অর্থ সহায়তা দেওয়া হয়।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ’৭৫-পরবর্তী সময়ে অন্য যে কারও আমলের চেয়ে শেখ হাসিনার আমলে দেশের মানুষ বেশি ভালো আছে। তিনি বলেন, এ বছরের জুনেই পদ্মা সেতু উদ্বোধন হতে পারে। শতভাগ সততার সঙ্গে পদ্মা সেতুর কাজ করা হচ্ছে। কোনো বিদেশি ঋণ ছাড়াই এ সেতু নির্মাণ হচ্ছে। তিনি বলেন, বর্তমান সরকার আমলে বাংলাদেশ কখনো ঋণখেলাপি হয়নি, হবেও না। অন্য সরকারের শাসনামলে বাংলাদেশ একাধিকবার ঋণখেলাপি হয়েছিল।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে এবং ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মানবসম্পদবিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, অ্যাডভোকেট সানজিদা খানম, ঢাকা মহানগরী দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন রুহুল ও সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর