শিরোনাম
রবিবার, ১৭ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

অন্তরঙ্গ ভিডিও ফাঁস, আত্মহত্যা কলেজছাত্রীর

নড়াইল প্রতিনিধি

সামাজিক যোগাযোগমাধ্যমে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল হওয়ায় নড়াইলের লোহাগড়ায় এক কলেজছাত্রী (১৯) ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল সকালে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, কলেজ ছাত্রী শুক্রবার বিকালে নিজ বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। তিনি খুলনা বয়রা সরকারি মহিলা কলেজ থেকে এ বছর এইচএসসি পাস করেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, পাঁচুড়িয়া গ্রামের শহিদুল থান্দারের ছেলে (সম্পর্কে খালাতো ভাই) তাশরিফ থান্দারের সঙ্গে ওই কলেজছাত্রীর প্রেমের সম্পর্ক  ছিল। এরই এক পর্যায়ে প্রেমিক তাশরিফ গোপনে তাদের অন্তরঙ্গ সময়ের কিছু ছবি মুঠোফোনে ধারণ করে রাখে। এরপর এটাকে পুঁজি করে প্রেমিক বিভিন্ন সময় প্রেমিকাকে অনৈতিক মেলামেশার প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় তাশরিফ অন্তরঙ্গ মুহূর্তের ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়। এতে কলেজছাত্রী ও তার পরিবারের লোকজন সামাজিকভাবে অপদস্থ হন। এমন পরিস্থিতিতে ওই ছাত্রী আত্মহত্যার পথ বেছে নেন।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু হেনা মিলন বলেন, প্রাথমিকভাবে আত্মহত্যার ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর