শিরোনাম
শুক্রবার, ২৯ জুলাই, ২০২২ ০০:০০ টা
শাবিপ্রবি শিক্ষার্থী খুন

আরও দুজনের স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক, সিলেট

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি (শাবিপ্রবি) বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. বুলবুল আহমদ হত্যা মামলায় গ্রেফতার আরও দুজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। গতকাল সিলেট মহানগর হাকিম দ্বিতীয় আদালতের বিচারক সুমন ভূঁইয়ার আদালতে কামরুল আহমদ ও মো. হাসান নামের ওই দুই আসামি হত্যাকাণ্ডে নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছেন মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্যাহ তাহের। এর আগে বুধবার একই ঘটনায় গ্রেফতার আরেক আসামি আবুল হোসেন একই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

এখন পর্যন্ত আদালতে স্বীকারোক্তি দেওয়া তিনজন হলেন- শাবিপ্রবি’র পেছনের টিলাগাঁওয়ের মো. গোলাব আহমদের ছেলে কামরুল আহমদ, একই গ্রামের মৃত তছির আলীর ছেলে মো. হাসান ও আনিছ আলীর ছেলে আবুল হোসেন। আদালতের বরাত দিয়ে পুলিশ জানায়, তিনজনই তাদের জবানবন্দিতে স্বীকার করেছে ছিনতাই করতে গিয়ে বুলবুলকে তারা ছুরিকাঘাত করে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের পাশে গাজীকালুর টিলায় ছুরিকাঘাত করা হয় শাবির লোকপ্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী বুলবুলকে। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বুলবুলের বাড়ি নরসিংদী সদরের নন্দীপাড়া গ্রামে। তিনি শাবির শাহপরান হলের ২১৮ নম্বর কক্ষে থাকতেন।

এ ঘটনায় সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানায় ওই রাতেই একটি হত্যা মামলা দায়ের করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন। আর বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক আখতারুল ইসলামকে আহ্বায়ক করে পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর