রবিবার, ২ অক্টোবর, ২০২২ ০০:০০ টা
বেপরোয়া খুনোখুনি সারা দেশে

নিখোঁজের তিন দিন পর ডোবা ও জঙ্গল থেকে সাত টুকরা লাশ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের কালীগঞ্জে নিখোঁজের তিন দিন পর গতকাল গার্মেন্ট কর্মী এক যুবকের খন্ডিত লাশের সাত টুকরো উদ্ধার করেছে পুলিশ। লাশের টুকরোগুলো কালীগঞ্জের পানজোড়া গ্রামের প্রায় ১ কিলোমিটার এলাকাজুড়ে ছড়িয়ে ছিটিয়ে ফেলে রাখা হয়েছিল।

নিহতের নাম সবুজ বার্নার্ড ঘোষাল (৩১)। তিনি কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের ভাসানিয়া গ্রামের অমূল্য বার্নার্ড ঘোষালের ছেলে। সবুজ পার্শ্ববর্তী পানজোড়া গ্রামের পূর্বাচল অ্যাপারেলস লি.-এ কোয়ালিটি চেকার (কিউসি) পদে চাকরি করতেন।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. ছানোয়ার হোসেন জানান, গতকাল সকালে কালীগঞ্জ উপজেলার              পানজোড়া গ্রামের পূর্বাচল অ্যাপারেলস লি.এর ফ্যাক্টরির পাশের পুকুরে ও জঙ্গলে মানুষের দেহের খন্ডিত অংশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রথমে কোমর থেকে হাঁটু পর্যন্ত অংশ, আঙুলবিহীন কাটা দুই হাত ও একটি জিন্সের প্যান্ট উদ্ধার করে। পরে দেহের অবশিষ্টাংশের খোঁজে তল্লাশি চালিয়ে বিকালে তার বিচ্ছিন্ন মাথা এবং কোমর থেকে গলা পর্যন্ত ও এক পায়ের কাটা দুটি খন্ড বিভিন্ন স্থান থেকে উদ্ধার করে পুলিশ। লাশ উদ্ধারের খবর পেয়ে সবুজের স্বজনরা ঘটনাস্থলে এসে লাশ শনাক্ত করেন। দুর্বৃত্তরা সবুজকে হত্যার পর লাশ টুকরো টুকরো করে কেটে প্রায় ১ কিলোমিটার এলাকাজুড়ে ছড়িয়ে ছিটিয়ে ফেলে রাখে।

নিহতের পিতা অমূল্য ঘোষাল জানান, গত বুধবার সকালে কর্মস্থল পূর্বাচল অ্যাপারেলস লি.-এর ফ্যাক্টরির উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় সবুজ ঘোষাল। রাতে বাড়ি না ফেরায় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। পরদিন তার কর্মস্থলে গিয়ে জানা যায়, সবুজ বুধবার সকাল ৬টায় ফ্যাক্টরিতে প্রবেশ করে এবং বিকাল ৪টা ৬ মিনিটে সেখান থেকে বের হয়ে যায়। সবুজের খোঁজ না পেয়ে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। আগামী মাসে সবুজের স্ত্রীর প্রথম সন্তান প্রসবের সম্ভাবনা রয়েছে।

সর্বশেষ খবর