শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

নালায় পড়ে ছিল আওয়ামী লীগ নেতার লাশ

নড়াইল প্রতিনিধি

নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আবু তালেবের (৭৫) লাশ উদ্ধার করা হয়েছে। বুুধবার রাত সাড়ে ১১টার দিকে নড়াগাতী উপজেলার মাউলি ইউনিয়নের গন্ধবাড়িয়া গ্রামের পানি উন্নয়ন বোর্ডের নালা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পরিবারের সদস্যদের দাবি, স্থানীয় মাদরাসা পরিচালনা কমিটির নির্বাচনে আবু তালেবের সদস্যরা জয়লাভ করায় প্রতিপক্ষ তাকে হত্যা করে ড্রেনে ফেলে দিয়েছে। তবে মৃত্যুর সঠিক কারণ উদঘাটনে ময়নাতদন্তের জন্য ওই রাতেই লাশ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

পরিবারের সদস্যরা জানান, শেখ আবু তালেব বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করা হয়। মসজিদের মাইকে ঘোষণা দেওয়া হয়। রাত সাড়ে ১১টার দিকে তার লাশ উদ্ধার করা হয়।

আবু তালেবের ভাইপো মাউলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ বাচ্চু বলেন, আমার চাচাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার দাবি করছি। আবু তালেবের ছেলে তুষার শেখ জানান, তার বাবার মৃতদেহে আঘাতের চিহ্ন রয়েছে। নাক-কান দিয়ে রক্ত ঝরছিল।

মাউলি ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য আশরাফুল আলম বলেন, ইসলামপুর ইসলামিয়া দাখিল মাদরাসা পরিচালনা কমিটির নির্বাচনে একটি প্যানেলের নেতৃত্বে ছিলেন শেখ আবু তালেব। অন্য প্যানেলের নেতৃত্বে ছিলেন তবিবুর রহমান মন্ডল।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর