রবিবার, ২৭ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ

------- গোলাম ফারুক পিঙ্কু

মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিঙ্কু একান্ত সাক্ষাৎকারে বলেছেন, ‘আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাসী নয়। সুশৃঙ্খল রাজনীতির ঐতিহ্যবাহী  সংগঠন আওয়ামী লীগ। আর্থ-সামাজিক উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে এই দল। তিনি বলেন, ‘বিএনপি হলো নৈরাজ্য সৃষ্টিকারী ও ‘বাহিনী নির্ভর’ একটি দল। হত্যা, সন্ত্রাস ও নির্যাতনের মাধ্যমে লক্ষ্মীপুরকে অশান্ত করে রেখেছিল বিএনপি। আওয়ামী লীগের ৩৯ জন নেতা-কর্মীকে হত্যা ও অসংখ্য কর্মীকে নির্যাতন-নিপীড়ন করে সন্ত্রাসের জনপদ সৃষ্টি করেছিল দলটি।’ এর সাক্ষী হিসেবে দত্তপাড়া কলেজ ছাত্রলীগের সভাপতি দুই চোখ উপড়ে ফেলা জাহাঙ্গীর কবির হিরো ও মিলনের কথা তুলে ধরেন পিঙ্কু।

গোলাম ফারুক পিঙ্কু বলেন, জনগণ সন্ত্রাসী কর্মকান্ডের কারণে বিএনপিকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। তিনি উল্লেখ করেন, তবে বর্তমান সরকার ক্ষমতায় আসার পর প্রতিশোধ পরায়ণ না হয়ে সহঅবস্থানের রাজনীতি করছে। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশব্যাপী উন্নয়নে মানুষ আওয়ামী লীগের প্রতি আস্থাশীল। ‘সাংগঠনিকভাবে আওয়ামী লীগ এখন অনেক শক্তিশালী’ উল্লেখ করে তিনি বলেন, বিএনপিকে মোকাবিলা করতে আওয়ামী লীগের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ রয়েছে। তারপরও নতুনভাবে পুরোদমে সাংগঠনিক তৎপরতা বাড়ানো হবে। এরই মধ্যে জেলা ছাত্রলীগকে ঢেলে সাজানো হয়েছে। জেলা যুবলীগের কমিটিও অনুমোদনের অপেক্ষায় রয়েছে। জেলাব্যাপী নতুন সদস্য সংগ্রহ অভিযান কার্যক্রম চলছে।

আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে তার মন্তব্য জানতে চাইলে পিঙ্কু বলেন, জেলার চারটি আসনেই নৌকা জয়ী হবে। করোনা পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়ানো, বিভিন্ন ভাতা প্রদান, কৃষি ভর্তুকি, মেঘনার ভাঙন প্রতিরোধসহ সরকারের নানামুখী উন্নয়নে মানুষ আওয়ামী লীগের পক্ষে রয়েছে।

সর্বশেষ খবর