বুধবার, ৪ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

ছেলের সঙ্গে বিবাদের জেরে বাবা খুন

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে ছেলের সঙ্গে বিরোধের জের ধরে হামলায় নিহত হয়েছেন এক বাবা। ময়নাতদন্ত শেষে গতকাল বিকালে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সোমবার রাত ৭টার দিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জয়নাল আবেদীন (৬০) নামের ওই ব্যক্তি মারা যান। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। তিনি কানাইঘাট উপজেলার বড়চতুল ইউনিয়নের হারাতৈল উত্তর গ্রামের মৃত মোবারক আলীর ছেলে।

স্থানীয় সূত্র জানায়, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে জয়নাল আবেদীনের ছেলে মিশুকচালক সায়েম আহমদ (১৫) তার গাড়িতে করে একই গ্রামের জিয়াউল হকের ছেলে আবুল আহমদকে চতুলবাজার কামারহাটির একটি দোকানে নিয়ে যান। সেখানে আসার পর  আবুল আহমদ ১০ টাকা ভাড়ার জন্য সায়েমকে ৫০০ টাকার নোট দিলে সে খুচরা টাকা নেই বলে জানায়। এতে আবুল তাকে গালি দেন। বিষয়টি সায়েম তার বাবা জয়নালকে জানালে তিনি ঘটনাস্থলে এসে ঘটনা সম্পর্কে জানতে চান। এতে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয় এবং একপর্যায়ে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় প্রতিপক্ষের লোকেরা জয়নালের মাথায় আঘাত করলে গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় ওই দিনই সন্ধ্যা ৭টার দিকে তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করে কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, ঘটনার সঙ্গে জড়িত আবুল আহমদকে আটক করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মঙ্গলবার বিকালে লাশ দাফন করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে নিহতের পরিবার।

সর্বশেষ খবর