শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

ছাদে খেলতে গিয়ে প্রাণ গেল ভাইবোনের

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কামরাঙ্গীরচরের সিলেটি বাজার এলাকায় একটি পাঁচ তলা ভবনের ছাদ থেকে পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। গতকাল রাত পৌনে ৮টায় এ ঘটনা ঘটে। দুই শিশুকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই দুই শিশু হলো- লামিয়া (২) ও আবদুর রহিম (৯)।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, লাশ দুটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে পাঠানো হয়েছে। একইসঙ্গে বিষয়টি কামরাঙ্গীরচর থানাকেও অবহিত করা হয়েছে।

এদিকে রাজধানীর পৃথক স্থান থেকে দুজনের লাশ উদ্ধার হয়েছে। পুরান ঢাকার লালবাগের বিজিবি দুই নম্বর গেটের সামনের ফুটপাত থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। তার বয়স আনুমানিক ৩০। যাত্রাবাড়ীর পূবালী ১ নম্বর গলির একটি বাসায় জাকির হোসেন (১৬) নামে এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। গতকাল লাশ দুটির ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে। ঢামেক সূত্র জানায়, গতকাল দুপুর সাড়ে ১২টায় বিজিবি ২ নম্বর গেটের ফুটপাত থেকে অজ্ঞাত ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। বৃহস্পতিবার পূবালী ১ নম্বর গলির একটি বাসা থেকে জাকিরকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। জাকির পেশায় একজন ইলেকট্রিক মিস্ত্রি। তার গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব উপজেলায়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর