শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

ধর্ষণে ব্যর্থ হয়ে স্কুলছাত্রীকে ছুরিকাঘাত

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে বাচ্চু মৃধা (৪৫) নামে এক ব্যক্তি   অষ্টম শ্রেণির (১৩) ছাত্রীকে ধর্ষণ করতে গিয়ে ব্যর্থ হয়ে সে ওই      ছাত্রীকে ছুরিকাঘাত করে পালিয়েছে। গতকাল ভোররাতের দিকে জিউধরা ইউনিয়নের  মৌলভীবাজার এলাকায় এ     ঘটনা ঘটে।

এদিকে ছুরিকাহত ওই        ছাত্রীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মোরেলগঞ্জ হাসপাতালে   ভর্তি   করা হয়েছে। জানা গেছে, বাচ্চু মৃধা জিউধরা ইউনিয়নের   রহমান মৃধার   ছেলে। জানা গেছে,    রাতে ওই ছাত্রী ঘরে একা ছিল। এই সুযোগে প্রতিবেশী বাচ্চু মৃধা কৌশলে ঘরে ঢোকে এবং ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে। তখন ছাত্রী চিৎকার শুরু করলে বাচ্চু তাকে ছুরিকাঘাত করে। চিৎকারে লোকজন জেগে উঠলে বাচ্চু মৃধা পালিয়ে যায়।

মোরেলগঞ্জ হাসপাতালের মেডিকেল অফিসার ডা. শাহরিয়ার ফাত্তাহ জানান, হাসপাতালে ভর্তি হওয়া আহত স্কুল শিক্ষার্থীর ডান হাঁটুর নিচে ও ডান হাতের ৩টি আঙ্গুলে গুরুতর কাটাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। এসব জায়গায় সেলাই দিতে হয়েছে। তাকে বিশেষ পর্যবেক্ষণে রাখা হয়েছে। প্রয়োজনে তাকে খুলনা  মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হবে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, পুলিশ ওই স্কুল শিক্ষার্থীর বক্তব্য শুনেছে। পুলিশের একাধিক টিম লম্পট বাচ্চু মৃধাকে আটক করতে কাজ করছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর