বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

বাবার শেষ ইচ্ছা পূরণে হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন চিকিৎসক

গাজীপুর প্রতিনিধি

বাবার শেষ ইচ্ছা পূরণে হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন চিকিৎসক

বাবার শেষ ইচ্ছা পূরণ করতে হেলিকপ্টারে উড়ে গিয়ে বিয়ে করেছেন গাজীপুরের এক চিকিৎসক। গতকাল বিকালে কয়েক স্বজনকে নিয়ে বিসিএল এভিয়েশনের একটি হেলিকপ্টারে চড়ে শহীদ বরকত স্টেডিয়ামে গিয়ে অবতরণ করেন বর ডা. ইফতেখার আহমেদ নীরব। এ সময় এলাকার উৎসুক লোকজন মাঠে ভিড় জমায়। পুলিশও সেখানে গিয়ে নিরাপত্তা দেয়। গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানার উত্তর খাইলকৈর (বটতলা) এলাকার আজিজুর রহমানের ছেলে বর ডা. ইফতেখার আহমেদ। তিনি কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার জহিরুল ইসলাম মেডিকেলের চিকিৎসক। কনে মীম আক্তার পেশায় চিকিৎসক। তিনি গাজীপুর শহরের হাজীবাগ এলাকার বাসিন্দা এবং সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত আছেন।

বরের চাচা মো. শাহজাহান জানান, ২০২০ সালে মারা যান বর ডা. ইফতেখার আহমেদের বাবা। মৃত্যুর আগে তার ইচ্ছা ছিল হেলিকপ্টারে চড়ে ছেলেকে বিয়ে করাবেন। ইফতেখারের সঙ্গে গাজীপুর শহরের হাজীবাগ এলাকার মীম আক্তারের বিয়ে ঠিক হয়। বর-কনে দুজনই পেশায় চিকিৎসক। গতকাল ছিল তাদের বিয়ের অনুষ্ঠান। বাবার শেষ ইচ্ছা পূরণ করতে বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত দুই ঘণ্টার জন্য বিসিএল এভিয়েশনের একটি হেলিকপ্টার ১ লাখ ৩০ হাজার টাকায় ভাড়া নেন ডা. ইফতেখার আহমেদ। তিনি কয়েক স্বজনকে নিয়ে বাড়ির পাশের গাছা থানার খাইলকৈর বটতলা থেকে হেলিকপ্টারে চড়ে ৭-৮ কিলোমিটার দূরের গাজীপুরের শহীদ বরকত স্টেডিয়ামে গিয়ে অবতরণ করেন। সেখানে কনেপক্ষের লোকজন তাদের অভ্যর্থনা জানান।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার এসআই মোশারফ হোসেন জানান, স্টেডিয়ামে হেলিকপ্টার অবতরণের পর বর ও তার স্বজনরা ব্যক্তিগত গাড়িতে চড়ে কনের বাড়িতে যান। বিকাল সাড়ে ৫টায় নবদম্পতিকে নিয়ে হেলিকপ্টারটি ওই স্টেডিয়াম থেকে পুনরায় বরের বাড়ির উদ্দেশে ছেড়ে যায়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর