সোমবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

রিভলবারের বাঁট দিয়ে নারীর মাথা ফাটাল পুলিশ

মাদারীপুর প্রতিনিধি

রিভলবারের বাঁট দিয়ে নারীর মাথা ফাটাল পুলিশ

মাদারীপুরে এক পুলিশ সদস্য রিভলবারের বাঁট দিয়ে আঘাত করে সাদিয়া ইসলাম (৩৫) নামে এক নারীর মাথা ফাটিয়ে দিয়েছেন। ওই নারীকে গুরুতর অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটির ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা গেছে, জনাকীর্ণ মাঠে রক্তাক্ত এক নারী চিৎকার করছেন। তাকে ঘিরে আছেন অনেক মানুষ। ঘটনাটি গত শুক্রবার রাতে মাদারীপুর শিল্প-সংস্কৃতি ও বাণিজ্যমেলায় ঘটলেও ভিডিও ভাইরাল হয়েছে শনিবার রাতে। জানা গেছে, মেলায় শিশুদের চড়ার জন্য নৌকার দোলনায় ওঠা নিয়ে ওই নারীর সঙ্গে বাগবিতন্ডায় জড়িয়ে পড়েন মাদারীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের দেহরক্ষী পুলিশ কনস্টেবল মো. ইব্রাহিম। এক পর্যায়ে ইব্রাহিম তার কোমরে থাকা রিভালবারের বাঁট দিয়ে ওই নারীর মাথায় আঘাত করেন। এ সময় নারীর হাতে থাকা মোবাইল ও ব্যাগ ছিনিয়ে নেয়। জানা গেছে, ইতালি প্রবাসী স্বামী ও সন্তানদের নিয়ে মেলায় ঘুরতে আসেন ডাসার উপজেলার পশ্চিম মাইজপাড়া গ্রামের সাদিয়া বেগম। তিনি সন্তানদের নিয়ে আগে ওঠেন নৌকা আকৃতির দোলনায়। এ সময় বিচারক মামুনুর রশীদের সন্তান সেখানে গিয়ে হাজির হয়। সঙ্গে থাকা বিচারকের দেহরক্ষী ইব্রাহিম তখন ওই নারীকে তার সন্তানদের নৌকার দোলনা থেকে নামাতে বলেন। এ নিয়ে সাদিয়া বেগম ও ইব্রাহিমের মধ্যে বাগবিতন্ডা হয়।

ঘটনার ব্যাপারে পুলিশ সুপার মাসুদ আলম বলেন, ‘এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার অভিযোগ না দিলেও অভিযুক্তের বিরুদ্ধে বিভাগীয় শাস্তির ব্যবস্থা গ্রহণের পদক্ষেপ নেওয়া হবে।’ মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন বলেন, ‘সঠিক তদন্ত হবে এবং অভিযুক্ত দোষী হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

সর্বশেষ খবর