বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

বাড়িতে ফেরার পথে যুবককে কুপিয়ে হত্যা

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব শত্রুতার জেরে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার চালিতাবুনিয়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। আমিরুল ইসলাম (৪৫) উপজেলার চালিতাবুনিয়া গ্রামের মোহাম্মদ মোকছেদের ছেলে।

মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে স্থানীয় একটি মাদরাসার মাহফিল শেষে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষরা ধারালো অস্ত্র নিয়ে আমিরুলের ওপর হামলা চালায়। এ সময় তাকে শরীরের বিভিন্ন স্থানে প্রায় ১৪টি কোপ দিয়ে মৃত্যু নিশ্চিত করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় হামলাকারীরা। এ ঘটনায় ওই গ্রামের হাফিজুর রহমান ওরফে হায়দার, তাহসিন, নিয়াজ ও হাসান নামে চারজনকে আটক করেছে পুলিশ।

নিহত আমিরুলের ভাগ্নের সঙ্গে প্রতিবেশী এক মেয়ের বিয়ে দেওয়াকে কেন্দ্র করে তাহসিনের সঙ্গে দ্বন্দ্ব ছিল আমিরুলের। এ ছাড়া সম্প্রতি আমিরুলের এক ভাইয়ের ছেলের সঙ্গে ক্রিকেট খেলা নিয়ে তাহসিনসহ কয়েক যুবকের সঙ্গে দ্বন্দ্বের সৃষ্টি হয়। এসব ঘটনার জেরে গত মাসে নিজের ফেসবুকে হুমকিমূলক একটি পোস্টও দেয় তাহসিন। এরই জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা স্থানীয়দের। মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান তালুকদার জানায়, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনার সঙ্গে জড়িত চারজনকে আটক করেছে পুলিশ, অন্যদেরও আটকের চেষ্টা চলছে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর