শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

বাস-অটোরিকশা সংঘর্ষে মা মেয়েসহ নিহত ৫

প্রতিদিন ডেস্ক

বাস-অটোরিকশা সংঘর্ষে মা মেয়েসহ নিহত ৫

বাসের সঙ্গে সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যায় সিএনজি অটোরিকশা -বাংলাদেশ প্রতিদিন

বগুড়ায় গতকাল বাস-সিএনজি অটোরিকশা সংঘর্ষে মা-মেয়েসহ পাঁচজন নিহত হয়েছেন। এ ছাড়া সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে, সাতক্ষীরার কলারোয়ায় পুলিশ সদস্য, মাগুরায় এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। যশোরে গেট খোলা ক্রসিংয়ে ট্রেন-ট্রাক সংঘর্ষে এক পথচারী আহত হয়েছেন। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিরা এসব তথ্য পাটিয়েছেন।

বগুড়া : জেলার শাহজাহানপুরে গাইবান্ধা থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাস ও বগুড়া থেকে বাগবাড়ীগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। মাদলা সুজাবাদ এলাকার দ্বিতীয় বাইপাস সড়কে গতকাল এ দুর্ঘটনা ঘটে। আহতদের শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় উত্তেজিত জনতা বাসে অগ্নিসংযোগ করেন। নিহতরা হলেন- বগুড়ার ধুনটের বেড়েরবাড়ী এলাকার দিরাশ তুলাইয়ের ছেলে গোলাম রব্বানী (৫০), গাবতলীর কালাইহাটা এলাকার আবদুল করিমের স্ত্রী মোছা. শাহানা আক্তার, মেয়ে মোছা. হিয়া মণি (৯) ও গাবতলী উপজেলার কদমতলীর আবদুল গনির ছেলে অটোরিকশাচালক হজরত আলী (৫০)। বগুড়া ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক খন্দকার আবদুল জলিল বলেন, নিহতরা সবাই সিএনজি অটোরিকশার যাত্রী। শাজাহানপুর থানার এসআই মোহাম্মদ আলী জানান, স্থানীয়রা বলছেন, সিএনজি গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে আগুন লাগে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

যশোর : জেলার অভয়নগর উপজেলার মশরহাটীতে গেট খোলা ক্রসিংয়ে ট্রেন ও ট্রাকের মধ্যে সংঘর্ষে এক পথচারী আহত হয়েছেন। এ দুর্ঘটনার পর থেকে গেটম্যান পলাতক রয়েছেন। দুর্ঘটনার এক ঘণ্টা পর যশোর-খুলনা লাইনে ট্রেন চলাচল স্বাভাবিক হয়। আহত ওই পথচারীকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। স্থানীয়রা অভিযোগ করেন, রেলক্রসিংয়ের গেটম্যান আশিষ কুমারের অবহেলার কারণেই এ দুর্ঘটনা ঘটে। তিনি পলাতক রয়েছেন। নওয়াপাড়া রেলস্টেশনের স্টেশন মাস্টার মাসুদ রানা বলেন, ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

সিরাজগঞ্জ : জেলার উল্লাপাড়ায় বেপরোয়া গতির পিকআপ ভ্যানচাপায় মা ও ছেলে নিহত হয়েছেন। বগুড়া-নগরবাড়ি মহাসড়কের উল্লাপাড়া উপজেলার চালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- চালা এলাকার খলিলুর রহমানের স্ত্রী করুনা খাতুন ও ছেলে তরিকুল ইসলাম (৪)। ওই পিকআপের ধাক্কায় আবদুল জলিল (৫০) নামে এক ভ্যানচালক গুরুতর আহত হয়েছেন। হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল কবির জানান, পিকআপটিকে আটক করা হলেও চালক ও হেলপার পালিয়েছে।

সাতক্ষীরা : জেলার কলারোয়ায় মাটিবাহী ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল চালক এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। উপজেলার সিংগা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পুলিশ সদস্যের নাম ইমরান হোসেন (৩০)। তিনি সাতক্ষীরার কলারোয়া উপজেলার শঙ্করপুর গ্রামের মোনায়েম হোসেনের ছেলে। ইমরান রাঙ্গামাটি জেলার সদর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

মাগুরা : জেলার মহম্মদপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে বোরহান উদ্দিন (৩৫) নামে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। উপজেলার রামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বোরহান উদ্দিন রাজাপুর ইউনিয়নের নিত্যনন্দপুর গ্রামের মাওলানা মাহফুজুর রহমানের ছেলে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর