বুধবার, ২২ মার্চ, ২০২৩ ০০:০০ টা

নোবিপ্রবি হলের ছাদে শিক্ষার্থীর লাশ

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আবাসিক হলের ছাদ থেকে এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম আপরশি মারমা (২১) গতকাল দুপুরে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে লাশ হস্তান্তর করেছে সহপাঠী ও পরিবারের স্বজনদের কাছে। সে সমাজকর্ম বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার বাড়ি খাগড়াছড়ি জেলা সদরে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো কারণ বা রহস্য উৎঘাটন করতে পারেনি পুলিশ ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এমন ঘটনায় হতবাক শিক্ষার্থীরা। সোমবার রাত ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল আবাসিক হলের ছাদে তার ঝুলন্ত লাশ দেখতে পাওয়া যায়। তিনি আবদুস সালাম হলের ২১২ নম্বর রুমের আবাসিক ছাত্র। একাধিক শিক্ষার্থী জানান, রাত ১১টার দিকে মারমার ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে রাত ১২টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার নেওয়াজ মোহাম্মদ বাহাদুর সত্যতা স্বীকার করে বলেন, ময়নাতদন্ত শেষে তার ভাইয়ের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে, এখন পর্যন্ত কোনো কারণ পাওয়া যায়নি। মামলা করা হবে, প্রস্তুতি চলছে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

সর্বশেষ খবর