বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা
জমে উঠছে ভোটের মাঠ

ভাই ও ভাইপোর সঙ্গে খোকনের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ভাই ও ভাইপোর সঙ্গে খোকনের সাক্ষাৎ

বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল খায়ের খোকন সেরনিয়াবাত তার বড় ভাই আবুল হাসানাত আবদুল্লাহ এমপি এবং ভাইপো মেয়র সাদিক আবদুল্লাহর সঙ্গে দেখা করেছেন। গতকাল ঢাকায় আবুল হাসানাত আবদুল্লাহ এমপির সংসদ ভবনের আবাসস্থলে বেলা ১১টা থেকে ৪৫ মিনিট ধরে তারা কথা বলেন। এ সময় খোকন সেরনিয়াবাতের দুই বোন হামিদা আলম ও হামিদুন্নেছা বিউটি উপস্থিত ছিলেন।

সাক্ষাতের বিষয়ে আবুল হাসানাত আবদুল্লাহ এমপির ব্যক্তিগত সহকারী খায়রুল বাশার জানান, খোকন সেরনিয়াবাত তার বড় ভাইয়ের দোয়া নিতে এসেছিলেন। জেলা আওয়ামী লীগ সভাপতি হাসানাত আবদুল্লাহ এবং সিটি মেয়রের সঙ্গে সাক্ষাতের বিষয়ে মুঠোফোনে আবুল খায়ের খোকন সেরনিয়াবাত বলেন, এটা ছিল সৌজন্যমূলক সাক্ষাৎ। কোনো রাজনৈতিক আলাপ হয়নি। গত মঙ্গলবার বিকালে সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাদিক আবদুল্লাহ ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে বরিশাল মহানগর আওয়ামী লীগ নেতা-কর্র্মীদের নৌকার পক্ষে কাজ করতে নির্দেশনা দিয়েছেন।

এ বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে মুঠোফোনে মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাত বলেন, ও রকম লাইভ সে প্রায়ই করে। ওগুলো জনগণের কাছে তেমন তাৎপর্য বহন করে না। তিনি আরও বলেন, বরিশালে মনোনয়নের ক্ষেত্রে নেত্রী দূরদর্শিতার পরিচয় দিয়েছেন। তিনি রাজনৈতিক প্রজ্ঞাবান। বরিশালের মানুষের চাওয়া এবং প্রত্যাশার বিষয়টি প্রধানমন্ত্রী জানেন। সেজন্যই এখানে তাকে মনোনয়ন দিয়েছেন। নির্বাচিত হতে পারলে উন্নয়ন দিয়ে বরিশালবাসীর বঞ্চনা দূর করবেন। প্রধানমন্ত্রীর আস্থা ধরে রাখতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবেন। এ লক্ষ্যে মুজিব আদর্শের সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিতে কাজ করার আহ্বান জানান খোকন সেরনিয়বাত। গত শনিবার মনোনয়ন পাওয়ার পর এই প্রথম বড় ভাই হাসানাত আবদুল্লাহ ও ভাতিজা মেয়র সাদিক আবদুল্লাহর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন খোকন সেরনিয়াবাত।

সর্বশেষ খবর