শিরোনাম
বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩ ০০:০০ টা

বগুড়ায় জমি নিয়ে বিরোধে গৃহবধূ খুন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়া সদর উপজেলার রাজাপুরে দুই শতক জমি নিয়ে দ্বন্দ্বে গৃহবধূ জীবন নেছাকে (২৮) পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধের জেরে গতকাল সকালে প্রতিপক্ষরা লাঠি দিয়ে পিটিয়ে জীবন নেছাকে হত্যা করে। বগুড়া সদর থানা পুলিশ লাশ উদ্ধার করেছে এবং হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান পরিচালনা করছে।

বগুড়া সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের কুটুরবাড়ি এলাকার নিহত জীবন নেছার স্বামী মো. পলাশ জানান, দীর্ঘদিন ধরে পুলিশ সদস্য আবেদুর রহমানের সঙ্গে বাড়ির সামনের দুই শতক জমি নিয়ে মামলা চলছে। এ নিয়ে ঢাকায় পুলিশে কর্মরত আবেদুর ছুটিতে বাড়ি এলে সব সময়ই হুমকি ধামকি দিয়ে থাকেন। গতকাল ধানকাটার জন্য তিনজন শ্রমিক নিয়োগ করা হয়। তাদের খাবার দিয়ে সকাল ১১টার দিকে স্ত্রী বাড়িতে ফিরছিলেন। এ সময় আবেদুরসহ তার পক্ষের লোকজন বাঁশ দিয়ে মাথায় উপুর্যপুরি আঘাতে জখম করে। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম সিদ্দিকী বলেন, পূর্ব শত্রুতা ও জমির বিরোধে গৃহবধূকে হত্যার ঘটনা ঘটেছে। মাথায় গুরুতর আঘাত থেকে গৃহবধূর মৃত্যু হয়। ঘটনার সঙ্গে জড়িতদের আটকে অভিযান চলছে।

সর্বশেষ খবর