শিরোনাম
শুক্রবার, ২ জুন, ২০২৩ ০০:০০ টা

ময়মনসিংহে আ.লীগের বিদ্রোহী প্রার্থীর কার্যালয়ে হামলা, গুলিবিদ্ধ ৮

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের তারাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর কার্যালয়ে হামলা, ভাঙচুর, ককটেল বিস্ফোরণ ও গোলাগুলির ঘটনা ঘটেছে।

নৌকা সমর্থক উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে এই হামলার অভিযোগ করেন বিদ্রোহী প্রার্থী নূরুজ্জামান সরকার বকুল ও তার সমর্থকরা। এই ঘটনায় বিদ্রোহী প্রার্থীর অন্তত ১৫ কর্মী আহত হয়েছেন। এর মধ্যে ৮ জন গুলিবিদ্ধ বলে জানিয়েছে পুলিশ। গতকাল রাত সাড়ে ৭টার দিকে উপজেলার তারাকান্দা বাজারের থানার সামনে এই ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে ময়মনসিংহ-শেরপুর এবং ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কে যান চলাচল বন্ধ থাকে। এতে সড়কের দুই পাশে অন্তত ১০ থেকে ১২ কিলোমিটার যানজট সৃষ্টি হয়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ রফিকুল ইসলাম জানান, তারাকান্দায় গোলাগুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনায় গুলিবিদ্ধ ৮ জন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। খবরের সত?্যতা নিশ্চিত করেছেন তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল খায়ের। প্রসঙ্গত, এই নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অ?্যাডভোকেট ফজলুল হক। তার সঙ্গে ঘোড়া প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগের মনোনয়নবঞ্চিত বিদ্রোহী প্রার্থী নূরুজ্জামান সরকার বকুল।

সর্বশেষ খবর