প্রকাশ : ৩ এপ্রিল, ২০২১ ১৭:৩১
প্রিন্ট করুন printer

এবার বিছানায় শুয়ে দেখতে পারবেন বিশ্বকাপ খেলার স্বপ্ন!

প্রেস বিজ্ঞপ্তি

এবার বিছানায় শুয়ে দেখতে পারবেন বিশ্বকাপ খেলার স্বপ্ন!

ড্রিম বিগার ক্যাম্পেইনে দেখা যাবে দুইটি নতুন ম্যাট্রেস যা সর্বোচ্চ আরাম নিশ্চিতের পাশাপাশি পিঠ ও কোমরের ব্যথা দূর করতে সাহায্য করবে।

ফার্নিচার শিল্পের সুপরিচিত একটি ব্র্যান্ড ইশো, যারা ব্যতিক্রমী ও নতুন ধরণের সব ফার্নিচার তৈরির কারণে বিশেষ খ্যাতিসম্পন্ন। আমাদের কর্মব্যস্ত জীবনে সারাদিনের অক্লান্ত পরিশ্রমের পর সকলেরই প্রয়োজন একটি আরামদায়ক ঘুম, আর সেই বিষয়টি মাথায় রেখে ইশো’র ‘ড্রিম বিগার’ ক্যাম্পেইনে উদ্বোধন করা হলো ‘কোভা’ এবং ‘ভেস্ট্রান’ নামক দুটি ম্যাট্রেস। পিঠের বা কোমরের ব্যথা দূর করে আরামদায়ক ঘুমের জন্য বিশেষ উপকারী এই ম্যাট্রেস দুটি। 

কোভা, যা একটি ‘ফিনিশ’ শব্দ। এর অর্থ হলো ‘মজবুত’, পাশাপাশি এটি যেমন আরামদায়ক তেমনই টেঁকসই। কোভা অর্থোপেডিক ম্যাট্রেস সহজেই বাঁকানো যায় এবং এটি ব্যবহারের সময় আপনার মেরুদণ্ড ফোমের সংস্পর্শে আসে না। যার ফলে আপনার ঘুম হবে আরামদায়ক এবং পিঠ বা কোমরের ব্যথা থেকে পাবেন সুরক্ষা। 
অন্যদিকে, ভেস্ট্রান একটি ‘ক্রোয়েশিয়ান’ শব্দ যার অর্থ হলো ‘বিচিত্র’ এবং নামের মতো কাজেও এটি বৈচিত্র্যময়। এই ম্যাট্রেসটি দুই রকম সুবিধা দিয়ে থাকে, ম্যাট্রেসটির এক দিক নরম এবং অন্য দিক শক্ত; যার ফলে আপনার আরাম ও চাহিদা অনুযায়ী আপনি যেকোনো দিকই ব্যবহার করতে পারবেন।

দুটি ম্যাট্রেসই উন্নতমানের, হালকা ওজনের এবং পরিবেশ-বান্ধব উপকরণ দিয়ে তৈরি। এছাড়াও দুটি ম্যাট্রেসই ধুলো-বালি জমে থাকা ও ছত্রাকের আক্রমণ থেকে সুরক্ষিত হওয়ায় আপনি থাকবেন নিশ্চিন্তে এবং রাতের ঘুমটিও হবে আরামদায়ক।

উদ্বোধনকালে ইশো’র বিজনেস হেড ফিরোজ-আল-মামুন বলেন, “আমরা সবসময়ই আমাদের গ্রাহকদের চাহিদা মতো পণ্য উপহার দিতে চাই। আমাদের তৈরি খাট কিনে ক্রেতাদের প্রতিক্রিয়া জানার পর আমরা বুঝতে পারলাম একটি উন্নতমানের ম্যাট্রেসের চাহিদা ও প্রয়োজনীয়তা কতটুকু এবং সেই কথা মাথায় রেখেই তৈরি আমাদের এই নতুন দুটি ম্যাট্রেস। 

আমরা আশাবাদী যে, গ্রাহক কোভা কিংবা ভেস্ট্রান দুটো ম্যাট্রেসের যেটিই ব্যবহার করুক না কেন, দুটোই আরামদায়ক ঘুম ও পিঠ-কোমরের ব্যথা দূর করতে সাহায্য করবে। ম্যাট্রেসগুলো কিনতে চলে যান ইশো স্টোরে অথবা ঘুরে আসুন www.isho.com।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য