শিরোনাম
প্রকাশ : ৭ ডিসেম্বর, ২০১৯ ১৯:৪২
আপডেট : ৭ ডিসেম্বর, ২০১৯ ১৯:৪৫

জিয়া রাজনীতিকদের বেচাকেনা করেছেন: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

জিয়া রাজনীতিকদের বেচাকেনা করেছেন: তথ্যমন্ত্রী
ড. হাছান মাহমুদ (ফাইল ছবি)

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান রাজনীতিকদের বেচাকেনা করেছেন বলে অভিযোগ করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, জিয়া রাজনীতিকদের হাট বসিয়েছিলেন, আর তাতে অনেক রাজনীতিকদের বেচাকেনা করেছেন তিনি।

শনিবার নগরের লালদিঘি ময়দানে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ বলেন, বাংলাদেশের উন্নয়ন নিয়ে দেশ-বিদেশের সবাই প্রশংসা করছে। শুধু একটি দল প্রশংসা করতে পারছে না। উন্নয়নের পথে দেশের এই অভিযাত্রা তাদের কাছে গাত্রাঘাত মনে হয়।

তিনি বলেন, সর্বোচ্চ আদালতে প্রধান বিচারপতির উপস্থিতিতে বিএনপি যে ধরনের হট্টগোল করেছে তা দেশের ইতিহাসে একটি কলঙ্কজনক অধ্যায়। এ ঘটনায় দোষীদের শাস্তি হওয়া দরকার।

এদিকে, বিকেলে নগরীর ইন্টারন্যাশনাল কনভেনশন সেনটারে নজিরবিহীন নিরাত্তার মধ্য দিয়ে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের কাউন্সিলরদের সরাসরি ভোটগ্রহণের মধ্য দিয়ে নতুন নেতৃত্ব নির্বাচন করা হয়। এতে চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা এমএ সালাম সভাপতি এবং আওয়ামী লীগ নেতা শেখ আতাউর রহমান আতা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বিডি-প্রতিদিন/মাহবুব/সাইদুল

 


আপনার মন্তব্য