শিরোনাম
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০২০ ০৩:২৮

‘আমি নিজে দুর্নীতি করিনা, কারও দুর্নীতি বরদাস্তও করবো না’

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

‘আমি নিজে দুর্নীতি করিনা, কারও দুর্নীতি বরদাস্তও করবো না’

মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রালয়ের নবনিযুক্ত মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম বলেছেন, আমি নিজে দুর্নীতি করিনা, কারও দুর্নীতি বরদাস্তও করবো না। ক্যাডার অফিসাররা ভালো পরিবারের সন্তান, তারা কোন খারাপ কাজ করতে পারেন না। 

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে বরিশাল হয়ে পিরোজপুর যাওয়ার পথে বরিশাল নগরীর নবগ্রাম রোডের বিভাগীয় প্রাণী সম্পদ অধিপ্তরের কর্মকর্তাদের সাথে এক সংক্ষিপ্ত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এসময় তিনি দেশটাকে ভালবেসে অনিয়ম-দুর্নীতি থেকে দূরে থাকার জন্য মৎস্য ও প্রাণি সম্পদ কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান তিনি। 

বিভাগীয় প্রাণী সম্পদ দপ্তরের উপ-পরিচালক ডা. কানাই লাল স্বর্নকারের সভাপতিত্বে ও বরিশাল জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ড. নুরুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে মন্ত্রী আরও বলেন, ইতিপূর্বে গণপূর্ত মন্ত্রী থাকাকালে রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রের অনিয়ম বের করেছেন। সেই মামলা এখন দুদকে।

তিনি আরও বলেন, নানা সমস্যা ও লোকবলের ঘাটতি রয়েছে। সেগুলো পূরণ করার পাশাপাশি মৎস্য ও প্রাণি দপ্তরে যারা কর্মরত তাদের সবাই নিয়ে একই পরিবারভূক্ত হয়ে কাজ করার কথা বলেন শ ম রেজাউল করিম। 

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন প্রাণি সম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. আব্দুল জব্বার সিকদার, বরিশালের অতিরিক্ত জেলা প্রশাসক তৌহিদুজ্জামান পাভেল সহ অন্যান্যরা। এ সময় বিভাগীয় প্রাণী সম্পদ দপ্তরের পক্ষ থেকে মন্ত্রীর হাতে ক্রেস্ট তুলে দেন মহাপরিচালক ডা. আব্দুল জব্বার সিকদার।  

 

বিডি প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর