২৮ ফেব্রুয়ারি, ২০২১ ০১:৫১

প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নয়ন নিয়ে ভাবেন: পানি সম্পদ প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নয়ন নিয়ে ভাবেন: পানি সম্পদ প্রতিমন্ত্রী

আগামী বর্ষা মৌসুমের আগেই বরিশাল নগরীর প্রধান ৪টি খাল সংস্কার করে জলাবদ্ধতা নিরসনের প্রতিশ্রুতি দিয়েছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক এমপি। 

শনিবার দুপুরে বরিশাল পানি উন্নয়ন বোর্ডের রেস্ট হাউজে প্রেসক্লাবের নবনির্বাচিত পরিষদ নেতৃবৃন্দ প্রতিমন্ত্রীর সাথে সাক্ষাৎ করতে গেলে এই প্রতিশ্রুতি দেন সদর আসনের এমপি জাহিদ ফারুক। 

নবনির্বাচিত নেতৃবৃন্দ এ সময় প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। নির্বাচিত হওয়ার পর এই প্রথম সদর আসনের এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করেন প্রেসক্লাব নেতৃবৃন্দ। 

শুভেচ্ছার জবাবে পানি সম্পদ প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বরিশালসহ দক্ষিণাঞ্চলের উন্নয়ন নিয়ে বিশেষভাবে ভাবেন। বরিশালের চলমান উন্নয়ন প্রকল্পের অগ্রগতি সম্পর্কে প্রধানমন্ত্রী প্রায়ই জানতে চান। 

সাংবাদিক নেতৃবৃন্দের উদ্দেশে তিনি বলেন, ভয় পেলে চলবে না, দেশের স্বার্থে এলাকার উন্নয়নের স্বার্থে বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরতে হবে। তিনি বরিশাল নগরীর জলাবদ্ধতা নিরসনে প্রধান ৪টি খাল আগামী বর্ষার আগে সংস্কার করে দেয়ার অঙ্গীকার করেন প্রেসক্লাব নেতৃবৃন্দের কাছে। 

সৌজন্য সাক্ষাতকালে প্রেসক্লাবের সভাপতি মু. ইসমাইল হোসেন নেগাবান মন্টু, সাধারণ সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, সিনিয়র সদস্য নজরুল ইসলাম চুন্নু, সৈয়দ দুলাল, নাসিম-উল আলম, মুরাদ আহমেদ, গোপাল সরকার এবং জাকির হোসেন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর