শিরোনাম
প্রকাশ : ১২ মে, ২০২১ ০০:১১
প্রিন্ট করুন printer

'খালেদা জিয়ার বিদেশ যাত্রা নিয়ে বিএনপি ষড়যন্ত্রের রাজনীতিতে লিপ্ত'

জামালপুর প্রতিনিধি

'খালেদা জিয়ার বিদেশ যাত্রা নিয়ে বিএনপি ষড়যন্ত্রের রাজনীতিতে লিপ্ত'
Google News

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, বিএনপি তাদের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিদেশ যাত্রা নিয়ে ষড়যন্ত্রের রাজনীতিতে লিপ্ত হয়েছে। বাংলাদেশের অসহায় দরিদ্র মানুষদের নিয়ে তাদের কোন চিন্তা নাই।

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নে দরিদ্র শ্রমজীবিদের মাঝে ঈদ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরও বলেন, বিএনপির ভাষায় বেগম জিয়াকে বিদেশ না নিয়ে গেলে নাকি বাংলাদেশ অতল গহ্বরে হারিয়ে যাবে। খালেদা জিয়া বিদেশ গেলেই তার ৭৬ বছর বয়সের সকল রোগ ভালো হয়ে যাবে।  

তিনি আরও বলেন, করোনা মহামারীর এই দুর্যোগে সামর্থ্যের সর্বোচ্চটুকু নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায়, হতদরিদ্র মানুষের পাশে থেকে নগদ অর্থ ও ঈদ উপহার বিতরনের মাধ্যমে মানবিক দৃষ্টান্ত স্থাপন করছেন। আর বিএনপি অসহায় মানুষের পাশে এসে না দাঁড়িয়ে খালেদা জিয়ার বিদেশ যাত্রা নিয়ে যে রাজনীতি শুরু করছে, আমি তার তিব্র নিন্দা জানাই।    

সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের বালুর মাঠে অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদ এই ঈদ সামগ্রী বিতরণের আয়োজন করে। সরিষাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সরিষাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদ প্রমুখ। 

পরে ৫০০ শ্রমজীবি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, তেল, সেমাই, চিনি, সাবান ইত্যাদি। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর