শিরোনাম
প্রকাশ : ১৫ আগস্ট, ২০২১ ১৯:৫১
আপডেট : ১৫ আগস্ট, ২০২১ ২২:১২
প্রিন্ট করুন printer

জিয়া হত্যার প্রধান ‘কুশীলব’ খালেদা বঙ্গবন্ধুর খুনিদেরও প্রশ্রয় দাতা : তথ্য প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক

জিয়া হত্যার প্রধান ‘কুশীলব’ খালেদা বঙ্গবন্ধুর খুনিদেরও প্রশ্রয় দাতা : তথ্য প্রতিমন্ত্রী
অসহায় দরিদ্রদের মাঝে খবার বিতরণ
Google News

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসান বলেছেন, ‘বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান হত্যার প্রধান ‘কুশীলব’ খালেদা জিয়া বঙ্গবন্ধুর খুনিদেরও আশ্রয়-প্রশ্রয় দিয়েছেন।

আজ রবিবার জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন প্রতিমন্ত্রী।

এর আগে, উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। এ সময় সরিষাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার শিহাবউদ্দিন আহমেদসহ উপজেলা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

তথ্য প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে স্বাধীন বাংলাদেশের সূচনা হতো না। যারা স্বাধীন বাংলাদেশ চায়নি তারাই জাতির পিতাকে হত্যা করেছে। বঙ্গবন্ধু বাঙালি জাতির ভাগ্য পরিবর্তন ও দেশের উন্নয়নে সবসময় চেষ্টা করে গেছেন। এখন তার স্বপ্ন ও আদর্শ বাস্তবায়ন করে মানুষের মুখে হাসি ফোটাতে সকল বাধা উপেক্ষা করে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের মাস্টার মাইন্ড, প্রধান কুশীলব খুনি জিয়াউর রহমানের মরণোত্তর বিচার করতে হবে। বঙ্গবন্ধু হত্যার পরিকল্পনায় জিয়া সম্পৃক্ত ছিল। জাতির সামনে তার মুখোশ উন্মোচন করতে হবে।

সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদ, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠানসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

আলোচনা সভায় বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এরপর অসহায় দরিদ্র মানুষের মাঝে ১৫০০ প্যাকেট রান্না করা খবার বিতরণ করা হয়।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর