২৬ নভেম্বর, ২০২১ ০৯:২৫

বেশ কিছু নতুন স্টেডিয়াম নির্মাণ করার পরিকল্পনা রয়েছে: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

গাজীপুর প্রতিনিধি :

বেশ কিছু নতুন স্টেডিয়াম নির্মাণ করার পরিকল্পনা রয়েছে: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, ৩১ সালে বাংলাদেশে ক্রিকেট বিশ্বকাপ আয়োজন উপলক্ষে বেশ কিছু নতুন স্টেডিয়াম নির্মাণ ও বিদ্যমান স্টেডিয়ামগুলো আধুনিকায়ন করার পরিকল্পনা রয়েছে। 

বৃহস্পতিবার রাতে গাজীপুরের সফিপুরে আনসার ও ভিডিপি একাডেমিতে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস-২০২০ এ অংশগ্রহণকারী বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর খেলোয়াড় ও কোচদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। 

এসময় তিনি গাজীপুর মহানগরের আওয়ামী লীগের বর্তমান পরিস্থিতি নিয়ে আরো বলেন, প্রধানমন্ত্রী দলীয় ফোরামে সকলের পরামর্শ নিয়ে গণতান্ত্রিক প্রক্রিয়ায় যে সিদ্ধান্ত নিয়েছেন সে আলোকেই গাজীপুর আওয়ামী লীগ চলবে। 

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান, আনসার ও ভিডিপি একাডেমির কমানড্যান্ট মাহবুব উল ইসলামসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা ও আনসার সদস্যরা। 

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস-২০২০ এ ১৩৩টি স্বর্ণ, ৮০টি রৌপ্য এবং ৫৭টি তাম্র পদক অর্জন করে একনাগাড়ে ৫ম বারের মতো চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ক্রীড়াদল। 

পদক অর্জনকারী খেলোয়াড় ও কোচদের মধ্যে আনুষ্ঠানিকভাবে ফুল দিয়ে সংবর্ধনানা জানান। পরে মন্ত্রী পদকপ্রাপ্ত খেলোয়ড়দের প্রশংসা করে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন। 

সবশেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর