৩০ মার্চ, ২০২৪ ১৯:৫৩

ঐক্যবদ্ধ হওয়া ছাড়া কোন বিকল্প নেই : আমিনুল হক

নিজস্ব প্রতিবেদক

ঐক্যবদ্ধ হওয়া ছাড়া কোন বিকল্প নেই : আমিনুল হক

সংগৃহীত ছবি

বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক বলেছেন, ২০১৪, '১৮,'২৪ সালের নির্বাচনে আওয়ামী লীগ নিজেরা নিজেরাই ভোট করে ক্ষমতায় রয়েছে। বর্তমান এ শাসকগোষ্ঠী জনগণের ভোটে নির্বাচিত নয় বলেই তারা জনকল্যাণে বিশ্বাস করে না। সরকারের অপশাসনের বিরুদ্ধে দলমত নির্বিশেষে সকলের ঐক্যবদ্ধ হওয়া ছাড়া কোন বিকল্প নেই। 

শনিবার এয়ারপোর্টের একটি রেস্তোরাঁয় ঢাকা মহানগর উত্তর বিমানবন্দর থানা বিএনপি ও সাংগঠনিক ওয়ার্ডের এক ইফতার ও দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমিনুল হক বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে আর ক্ষমতা টিকে থাকার জন্য এদেশে গণতন্ত্র হরণ করেছে। ক্ষমতাকে স্থায়ী করতে কেড়ে নেওয়া হয় বাক-স্বাধীনতা, ভোটাধিকার আর গণমাধ্যমের কণ্ঠরোধ করে চালানো হয় কর্তৃত্ববাদী শাসন। এই আওয়ামী লীগ জনগণের ভোটের সরকার নয়, তারা এখন গায়ের জোরে ক্ষমতায় রয়েছে। তাই সাধারণ মানুষকে মুক্তি দিতে আন্দোলনে চূড়ান্ত পর্যায় পর্যন্ত আমাদের যেতে হবে।  

বিমানবন্দর সাংগঠনিক ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুর রউফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রানা হোসেন রুবেল ও আশিকুর রহমান শামীমের পরিচালনায় আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য আলাউদ্দিন সরকার টিপু, যুগ্ম আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সেগুন, হাজী মো. মোস্তফা জামান, আকতার হোসেন, মহানগর সদস্য এবিএমএ রাজ্জাক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন দিলু, যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান সবুজ, আ. করিম জনি, তুরাগ থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাজী জহিরুল ইসলাম, খিলক্ষেত থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক সিএম আনোয়ার হোসেন, থানা বিএনপি সদস্য শফিক উল্লাহ খোকন, মানসুর আহমেদ, টি এইচ রনি, সুমন বেপারী, থানা মহিলাদলের আহ্বায়ক ফারজানা আলী কাকন, বিমানবন্দর সাংগঠনিক ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক ফজলুল হক, ইউনিট বিএনপির নেতা হারুন আক রশীদ, মিলন ইসলাম, ফোরকান রনি, শরীফ হাওলাদার, আমীর হোসেন, আব্দুল কাদির, যুবদল নেতা হুমায়ুন কবির প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর