২০ মে, ২০২৪ ২১:০৮

নির্যাতন ও নিপীড়ন বিএনপির সয়ে গেছে : আমিনুল

নিজস্ব প্রতিবেদক

নির্যাতন ও নিপীড়ন বিএনপির সয়ে গেছে : আমিনুল

বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেছেন, গত ১৫ বছরে আওয়ামী লীগ বিএনপির লাখো নেতাকর্মীর নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়েছে। হাজারও নেতাকর্মী আজ জেলে, তারপরও বিএনপি মামলা-হামলা ও নির্যাতনে ভয় করে না। বিএনপির হারানোর কিছু নেই, নির্যাতন ও নিপীড়ন বিএনপির সয়ে গেছে। 

সোমবার দুপুরে ঢাকা মহানগর উত্তরের বিভিন্ন থানা বিএনপির কারাবন্দী নেতাদের বাসভবনে গিয়ে তাদের পরিবারকে সান্ত্বনাকালে উপস্থিত নেতৃবৃন্দদের মাঝে বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

এদিন, কারাবন্দী বনানী থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক ওসমান গনি খোকন, ঈমান হোসেন নূর, ১৯ নম্বর ওয়ার্ড জামাই বাজার ইউনিটের সহ-সভাপতি শাহজাহান বাবুর্চি, গুলশান থানা ১৮ নং ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি মেহেদী হাসান বাপ্পি, ১৮ নং ওয়ার্ড বিএনপির সভাপতি নূর হোসেন নূরু, গুলশান থানা বিএনপি নেতা রফিক মোড়ল, গুলশান থানা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক এসএ মামুনের বাসভবনে যান ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব।

এ সময় আমিনুল হক বলেন, দেশে কোনো আইনের শাসন নেই, দেশে দুর্নীতি ও অপশাসন চলছে। সরকার দলীয় লোকজন জনগণের টাকা লুটপাট করে সেই টাকা বিদেশে পাচার করে বিলাসী জীবন যাপন করছে, আর পক্ষান্তরে জনগণ অসহায় জীবন যাপন করছেন।  

তিনি বলেন, যারা দেশের টাকা লুটপাট করে পাচার করে ক্ষমতা আঁকড়ে ধরে রাখতে চায়, জনগণ তাদের ক্ষমা করবে না। জনগণ দখলবাজ এই সরকারকে ক্ষমতা থেকে টেনে নামাবে। 

এ সময় ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, মোস্তাফিজুর রহমান সেগুন, মহানগর সদস্য ও দপ্তরের দায়িত্বে থাকা এবিএমএ রাজ্জাক, শফিকুল ইসলাম শাহীন, গুলশান থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. শাহজাহান, ইউসুফ হোসেন মানিকসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর