Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ আগস্ট, ২০১৯ ০৯:৫২
আপডেট : ২৩ আগস্ট, ২০১৯ ১০:০২

প্রতি ঘণ্টায় ১৪০ কিলোমিটার বেগে গাড়ি চালাল ৮ বছরের বালক!

অনলাইন ডেস্ক

প্রতি ঘণ্টায় ১৪০ কিলোমিটার বেগে গাড়ি চালাল ৮ বছরের বালক!
প্রতীকী ছবি

নতুন কিছু করার শখ জেগেছে। তাই সে বাবা-মায়ের গাড়ি নিয়ে বের হয়ে গেল মাঝরাতেই। ‌কিন্তু ১৪০ কিলোমিটার প্রতি ঘন্টায় গাড়ি চালিয়ে অসুস্থ বোধ করছিল সে। তাই বাধ্য হয়েই গাড়ি থামিয়ে দিল আট বছরের বালক। সে এতটাই অসুস্থ বোধ করছিল যে, সতর্ক বাতিটিও জ্বালিয়ে দিয়েছে সে। যাতে তাকে সহজেই উদ্ধার করা যায়। 

ঘটনাটি ঘটে জার্মানিতে। মধ্যরাতে মা দেখতে পান, ছেলে ঘরে নেই। লক্ষ্য করেন, বাড়ির গাড়িটাও নেই। আর বুঝতে বাকি রইল না। সঙ্গে সঙ্গেই পুলিশকে ফোন করেন তিনি। তখন প্রায় রাত সাড়ে ১২ টা। পুলিশও খুঁজতে বের হয়। আবার রাত একটা পনেরো নাগাদ ফোন করেন ওই নারী। তিনি জানান, ছেলেকে খুঁজে পেয়েছেন তিনি। 

গোটা ঘটনাটি ফেসবুকে বিস্তারিত জানান জার্মানির সোয়েস্ট থানার পুলিশ। গাড়ি চালানো অবস্থায় ছেলেটির একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। তবে ছেলেটি একদম বাচ্চা। তাই মুখটি ঢেকে দেওয়া হয়। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় সেটি। 

তবে পুলিশ জানিয়েছে, গোটা ঘটনায় কোনও ক্ষয়ক্ষতি হয়নি। ছেলেটির মা সংবাদমাধ্যমে জানিয়েছন, ‘‌আমার ছেলে অনেক ছোট বয়স থেকেই গাড়ি চালাতে জানে। গাড়ি সংক্রান্ত বিষয়ে ওর অনেক জ্ঞান।’‌  

 

বিডি-প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ


আপনার মন্তব্য