Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১০ অক্টোবর, ২০১৯ ২১:২৯

মায়ের লাইভ অনুষ্ঠান চলাকালে স্টুডিওতে ঢুকে পড়ল ছেলে (ভিডিও)

অনলাইন ডেস্ক

মায়ের লাইভ অনুষ্ঠান চলাকালে স্টুডিওতে ঢুকে পড়ল ছেলে (ভিডিও)

‘বিবিসি ড্যাড’-কে মনে আছে? ২০১৭ সালে সরাসরি সম্প্রচারের সময় যার সন্তানরা ঘরের মধ্যে ঢুকে পড়ে। পরে দ্রুত ছুটে এসে এক নারী দুই শিশুকে বের করে নিয়ে যান। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই নেটিজেনরা হুমড়ি খেয়ে পড়েন। তেমনই আর এক ভিডিও সামনে এলো। 

এনবিসি নিউজের পেন্টাগন প্রতিনিধি কার্টনি কুব তার সেগমেন্টের লাইভ বুলটিনে ছিলেন এমএসএনবিসি চ্যানেলে। সেই সময় তার ছেলে ঢুকে পড়ে স্টুডিওতে। শুধু ঢুকে পড়াই নয়, বাড়ির ড্রয়িং রুমে বাচ্চারা মায়ের কাছে যেমন আবদার করতে থাকে, এখানেও তেমনই শুরু করে দেয়। কাছে চলে এসে হাত বাড়িয়ে মাকে কিছু বলতে চায়।

কার্টনি লাইভে থাকায় প্রথমে ছেলের আবদার উপেক্ষাই করার চেষ্টা করছিলেন। ছেলেকে সরিয়ে দেয়ার চেষ্টা করেন। কিন্তু কোনও লাভ হয়নি। ছেলে মায়ের কাছ থেকে যেতে চাইছিল না। ফলে তাকে স্ক্রিন থেকে সরানোর প্রয়োজন হয়ে পড়েছিল। তাই কিছুক্ষণের জন্য তাকে স্ক্রিন থেকে সরিয়ে চালিয়ে দেয়া হয় অন্য ভিস্যুয়াল। সেই ভিস্যুয়াল চলার পর ফের কার্টনিকে স্ক্রিনে ফেরানো হয়।

বুধবারের এই ঘটনার ভিডিওটি এমএসএনবিসি-র ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে পোস্ট করা হয়েছে। বুধবারই পোস্ট হওয়ার পর ভিডিওটি এখনও পর্যন্ত ২৫ লাখের বেশি মানুষ দেখেছেন। সেই সঙ্গে চলছে লাইক, শেয়ার, কমেন্ট। সূত্র: আনন্দবাজার

ভিডিও দেখতে ক্লিক...

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য