শিরোনাম
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি, ২০২০ ১৫:৪৯

ক্যাপসিকামের ভেতর থেকে বের হলো ব্যাঙ, হতবাক দম্পতি!

অনলাইন ডেস্ক

ক্যাপসিকামের ভেতর থেকে বের হলো ব্যাঙ, হতবাক দম্পতি!
সংগৃহীত ছবি

দোকান থেকে ক্রয় করা সবজির মধ্যে ব্যাঙ। এমন ঘটনাই ঘটল এবার। আর এই ঘটনায় হতবাক দম্পতি। আর এ ঘটেছে কানাডার বাসিন্দা নিকোল গ্যাগনন ও জেরার্ড ব্ল্যাকবার্নের সঙ্গে। 

কিছুদিন আগে রাতের খাবার তৈরির জন্য সবজি কাটছিলেন তারা। সেইসময় একটি ক্যাপসিকাম কাটতে গিয়ে তারা অবাক হয়ে যান। কীভাবে ওই ক্যাপসিকামের ভিতরে ব্যাঙটি ঢুকল, তা কিছুতেই বুঝতে পারলেন না ওই দম্পতি। এমকি ক্যাপসিকামে কোনও ফুটোও ছিল না।

সঙ্গে সঙ্গে ওই দম্পতি ক্যাপসিকামটি ব্যাঙ শুদ্ধ আলাদা একটি পাত্রে রেখে দোকানে নিয়ে যান। যেখান থেকে কিনেছিলেন, সেখানে নিয়ে গিয়ে দৃশ্যটা দেখান তারা।

সাধারণত হন্ডুরাস থেকে ক্যাপসিকাম আসে কানাডায়। তাই কানাডার খাদ্য প্রক্রিয়াকরণ দফতরকে বিষয়টি দেখতে বলা হয়েছে। সেখানকার খাদ্য প্রক্রিয়াকরণ দফতর আগেও এই ধরনের অভিযোগ পেয়েছেন। কাঁচা সবজির মধ্যে পোকা দেখা গেছে আগেও, তবে বেশির ভাগ ক্ষেত্রেই সেসব ছিল ছোট পোকা। 

তবে এমন আস্ত ব্যাঙ দেখার যাওয়ার উদাহরণ আগে নেই। এক গবেষক মনে করছেন, ক্যাপসিকামটি যখন গাছে তৈরি হচ্ছিল, তখনই ঢুকে পড়ে ওই ব্যাঙ। ক্যাপসিকামটি বড় হওয়ার সঙ্গে সঙ্গে গর্তটি বুজে গিয়ছে কিন্তু ব্যাঙটি রয়ে গেছে।


বিডি প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর