২৭ জানুয়ারি, ২০২২ ০৮:৫৩

নেটদুনিয়ায় ভাইরাল স্যান্ডউইচ জুতা, দাম অবিশ্বাস্য!

অনলাইন ডেস্ক

নেটদুনিয়ায় ভাইরাল স্যান্ডউইচ জুতা, দাম অবিশ্বাস্য!

সংগৃহীত ছবি

স্যান্ডউইচের মতো দেখতে জুতা। দেখলে সত্যিই অবাক হবেন আপনি। ঠিক যেমন দুই পাউরুটির মাঝে থাকে নানা সবজি আর স্যালাদ, তেমনই জুতা জোড়ার রূপ একদম সেইরকম। তবে দেখতে যতই অদ্ভুত হোক না কেন এর জনপ্রিয়তা কিন্তু আকাশ ছোঁয়া। এমন জুতা কেনার জন্য লম্বা লাইন ‘ডলস কিল’ নামের এক ওয়েবসাইটে। এই জুতার দাম ৮ হাজার ৫০০ টাকা।

ফ্যাশনের দুনিয়ায় নজর কাড়তেই নতুন ধরনের পোশাক, নতুন ধরনের জুতা নানা সময়ই চোখে পড়ে। কখনও পশু, পাখির মুখের আদলে জুতা জোড়া, কখনও জনপ্রিয় কার্টুন চরিত্র। কখনও আবার নানা রকমের প্রিন্টের জুতা। তবে স্যান্ডউইচ জুতা কিন্তু এই সবকে পিছনে ফেলে দিয়েছে। একসময় তো ‘গুচি’ ব্যান্ডের ‘ক্যাটস আই’ জুতা হইচই ফেলে দিয়েছিল গোটা ফ্যাশন দুনিয়ায়। তবে সেইবার জুতার মধ্য়ে বিড়ালের মুখের ছাপ থাকায় আপত্তি তুলেছিলেন পশুপ্রেমীরা। 

ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই জুতা জোড়া দেখে নেটিজেনরা হইচই শুরু করে দিয়েছেন। নেটিজেনের একাংশ যেমন স্যান্ডউইচ জুতার প্রশংসায় পঞ্চমুখ, তেমনি একাংশ আবার তীব্র নিন্দাও শুরু করে দিয়েছেন। অনেকের বক্তব্য খাবার জিনিস নিয়ে এ ধরনের কাণ্ড মোটেই উচিত নয়। অনেকের মতে, এই জুতা জোড়ার সঙ্গে মানানসই পোশাক খুঁজে পাওয়া বেশ মুশকিল। তবে এই বিতর্কের মাঝেও এই জুতা কেনার জন্য হাজারো অর্ডার জমা পড়েছে ওই ওয়েবসাইটে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর