রবিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

কৃষকদের আরও আধুনিক ও যুগোপযোগী সেবা দেওয়ার জন্য সম্প্রতি অনুষ্ঠিত হলো এসিআই পাওয়ার টিলার প্রোডাক্টের ডিলার, ব্র্যান্ড অ্যাম্বাসেডর মাশরাফি বিন মুর্তজা এবং নির্বাচিত কৃষকদের নিয়ে আয়োজিত আসল  স্টারদের আসল অধিনায়ক অনুষ্ঠান।



 

বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)-এর উদ্যোগে টেকনাফের তফসিলি ব্যাংকের শাখা ব্যবস্থাপক ও সব কর্মকর্তার অংশগ্রহণে ‘মানিলন্ডারিং অ্যান্ড কমবেটিং ফাইন্যান্সিং অফ টেরোরিজম’ শীর্ষক প্রথম টাউন হল মিটিং অনুষ্ঠিত হয়েছে।



 

সোশ্যাল মার্কেটিং কোম্পানি (এসএমসি) এবং পাবলিক রিলেশন এজেন্সি মাস্টহেড পিআর চুক্তিবদ্ধ হয়েছে। চুক্তি অনুযায়ী মাস্টহেড পিআর এসএমসিকে এক্সক্লুসিভ পিআর প্লানিং এবং কর্পোরেট অ্যাফেয়ার্স সল্যুশন দিতে যাচ্ছে। সমপ্রতি এ চুক্তি স্বাক্ষরিত হয়।



 

বাংলাদেশ ক্রিকেট দলের (বিসিবি) নতুন পৃষ্ঠপোষক নির্বাচিত হয়েছে ইউনিলিভার বাংলাদেশ। আগামী ১৫ সেপ্টেম্বরে দুবাইয়ে শুরু হতে যাওয়া এশিয়া কাপ-২০১৮ থেকে টাইগারদের লাল সবুজ জার্সিতে উঠছে ইউনিলিভারের ব্র্যান্ড লাইফবয়ের লোগো।



 

উচ্চ শিক্ষা প্রদানকারী সেবা প্রতিষ্ঠান হিসেবে আন্তর্জাতিক ‘সুপার ব্র্যান্ড’ স্বীকৃতি পেয়েছে নর্থ সাউথ ইউনিভার্সিটি। সম্প্রতি এ সুপার ব্র্যান্ড পদক গ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের ট্রাষ্টি বোর্ডের সদস্য বেনজির আহমেদ এবং উপ-উপাচার্য (দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক গিয়াস ইউ আহসান। বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর