সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজি (বিইউএফটি)-র প্রথম সমাবর্তন অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবিলার লক্ষ্যে সরকার যোগ্য, আধুনিক, বিজ্ঞানমনস্ক, সুস্থ ও সবল একটি জাতি গঠনে সর্বাত্মক প্রচেষ্টা চালাচ্ছে। সম্প্রতি রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত সমাবর্তনে শিক্ষামন্ত্রী এসব কথা বলেন। সমাবর্তন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এস এম মাহফুজুর রহমান, উপ-উপাচার্য ইঞ্জিনিয়ার আইয়ুব নবী খান প্রমুখ।

 

আইএফআইসি ব্যাংক লিমিটেড ও মাস্টারকার্ডের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এ চুক্তির আওতায় শিগগিরই আইএফআইসি ব্যাংকের গ্রাহকরা মাস্টারকার্ড ব্যবহার করে যাবতীয় ব্যাংকিং সুবিধা গ্রহণ করতে পারবেন

 

জাপানের শার্প করপোরেশন ও ফুজিৎসু জেনারেল লিমিটেডের বাংলাদেশের একমাত্র পরিবেশক এস্কোয়্যার ইলেকট্রনিক্স লিমিটেড সম্প্রতি আমিজ ভবন, বঙ্গবন্ধু সড়ক, নারায়ণগঞ্জে তাদের নিজস্ব শো-রুম উদ্বোধন করে।

দেশজুড়ে কর্মীদের বেতন, কমিশন ও অন্যান্য ভাতা বিতরণে বিকাশের পে-রোল সল্যুশন ব্যবহার করবে চতুর্থ প্রজন্মের বীমা প্রতিষ্ঠান আলফা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। সম্প্রতি বিকাশের সঙ্গে আলফা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। -বিজ্ঞপ্তি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর