শিরোনাম
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:৫৫
প্রিন্ট করুন printer

রাণীশংকৈলে আওয়ামী লীগ প্রার্থীর পোস্টার পোড়ানোর অভিযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধি

রাণীশংকৈলে আওয়ামী লীগ প্রার্থীর পোস্টার পোড়ানোর অভিযোগ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে পৌর নির্বাচনকে কেন্দ্র করে নৌকা প্রার্থীর উঠােন বৈঠকে ইট-পাটকেল নিক্ষেপ ও পোস্টারে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। আওয়ামী লীগের মেয়র পদ প্রার্থী মোস্তাফিজুর রহমান এঘটনায় থানায় লিখিত অভিযোগ দেন। বুধবার আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে এ ঘটনা ঘটে। 

আওয়ামী লীগ নেতারা জানান, গভীর রাতে কয়েকজন যুবক ( অন্তর মন্ডল, বেনু বসাক ,অনীক মন্ডল,  শিসনাথ দাস) আমাদের নির্বাচনী ক্যাম্পে এসে পোস্টার ছিড়ে আগুন জ্বালিয়ে দিয়ে পালিয়ে যায়। পলাতক যুবকেরা স্বতন্ত্র মেয়র পদ প্রাথী বর্তমান মেয়র আলমগীর সরকারের সমর্থক বলে জানান নেতারা।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ সইদুল হক জানান, দুটি ঘটনা একই সূত্রে গাথা এবং খুবই দুঃখজনক। নৌকার বিজয়কে ঠেকাতে বিদ্রোহী প্রার্থীরা কৌশলে এ রকম ঘটনা ঘটাচ্ছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

তবে  স্বতন্ত্র মেয়র পদ প্রার্থী আলমগীর সরকার বলেন, নৌকার অফিসে যে ঘটনা ঘটেছে এটাতে আমার সমর্থকদের কোন সম্পৃক্ততা নেই। তারা এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাহিদ ইকবাল বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

নির্বাহী অফিসার (ইউএনও) সোহেল সুলতান জুলকার নাইন কবির বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে আমি নৌকা প্রতীক অফিসের সামনে কিছু পোস্টর পোড়ানো দেখেছি। এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর