৬ নভেম্বর, ২০২১ ১৫:০১

দাবি না মানলে ধর্মঘট অব্যাহত রাখার ঘোষণা

অনলাইন ডেস্ক

দাবি না মানলে ধর্মঘট অব্যাহত রাখার ঘোষণা

সংগৃহীত ছবি

নির্ধারিত দাবি না মানলে পরিবহন ধর্মঘট অব্যাহত রাখার কথা জানিয়েছে ট্রাক শ্রমিক-মালিক ফেডারেশন। শনিবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাৎ শেষে এ কথা জানান সংগঠনটির অতিরিক্ত মহাসচিব আব্দুল মোতালেব।

স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির বাসভবনে সাক্ষাতে ধর্মঘটের বিষয়ে আলোচনা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আমাদের দাবির কথা শুনেছেন এবং তিনি বলেছেন যৌক্তিক দাবিগুলো আলোচনা করে মেনে নেওয়া হবে।

তিনি বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয় আমাদের আশ্বস্ত করে বলেছেন, প্রধানমন্ত্রী দেশের বাইরে আছেন। তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলে যৌক্তিক দাবির কথা জানাবেন। এরপর আমাদের সঙ্গে মন্ত্রী মহোদয় আজ সন্ধ্যায় অথবা আগামীকাল রবিবার (৭ নভেম্বর) আবার বসে সিদ্ধান্ত নেবেন।

আব্দুল মোতালেব বলেন, হয় তেলের বর্ধিত মূল্য প্রত্যাহার করতে হবে, নয় তো ভাড়া বাড়াতে হবে। এর দুটির একটি না হওয়া পর্যন্ত ধর্মঘট অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, তেলের দাম বৃদ্ধির কারণে আমাদের ভাড়ার ওপরে প্রভাব পড়েছে। আগে ভাড়া যেখানে ছিল ১০ হাজার, সেখানে এখন ভাড়া হবে তেলসহ ১২ হাজার। তাহলে কীভাবে আমরা গাড়ি চালাব? আমাদের লাভের যে অংশটা ছিল তা এখন তেলেই চলে যাবে। লাভ না করতে পারলে রাস্তায় গাড়ি চালিয়ে করব কী?

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর