২ জুলাই, ২০২২ ১৮:২৮

গণতন্ত্র পুনরুদ্ধারে গণঅভ্যুত্থান সৃষ্টি হবে : আমান উল্লাহ

নিজস্ব প্রতিবেদক

গণতন্ত্র পুনরুদ্ধারে গণঅভ্যুত্থান সৃষ্টি হবে : আমান উল্লাহ

অনুষ্ঠানে বক্তব্য রাখছেন আমান উল্লাহ আমান

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেছেন, আজ দেশের জনগণের ভোটাধিকার নেই। সেই ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য, গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য দেশের মাটিতে শিগগিরই আরেকটি গণঅভ্যুত্থানের সৃষ্টি হবে।

শনিবার ঢাকা মহানগর উত্তর বিএনপির মোহাম্মদপুর থানাধীন ২৯, ৩১, ৩২, ৩৩ ও ৩৪ নম্বর ওয়ার্ড বিএনপির সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে এসব কথা বলেন তিনি।

মোহাম্মদপুর থানা বিএনপি নেতা এম এস আহমাদ আলীর সার্বিক তত্ত্বাবধানে মোহাম্মদপুর বছিলা রোড নীরা কমিউনিটি সেন্টারে সম্মেলনে অনুষ্ঠিত হয়। সম্মেলনে ভোটারদের সরাসরি ভোটের মাধ্যমে ৩৪ নম্বর ওয়ার্ডে এডভোকেট মাসুম খান রাজেশ সভাপতি ও  ওসমান রেজা সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য তাবিথ আউয়াল ও ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক মোহাম্মদপুর জোনের টিম প্রধান মো. আকতার  হোসেন।

এ সময় আমান উল্লাহ আরো বলেন, গণঅভ্যুত্থানের মধ্যদিয়ে এই অবৈধ, ভোট চোর, ভোট ডাকাত, নিশিরাতের আওয়ামী সরকারের পতন হবে এবং নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার গঠন হবে, তারপর হবে নির্বাচন।

তিনি বলেন, বন্যাকবলিত এলাকায় মানুষের মধ্যে খাবার নেই। হাহাকার চলছে মানুষের মধ্যে। অথচ এ আওয়ামী সরকার দেশের বানভাসি মানুষের দিকে নজর দিচ্ছে না। সরকারের কাছ থেকে কোনো আশানুরূপ ত্রাণ যাচ্ছে না।

প্রধান বক্তার বক্তব্যে আমিনুল হক বলেন, যে স্বাধীনতার জন্য মহান বীর যোদ্ধারা যুদ্ধ করেছিলেন। সেই অর্জিত স্বাধীনতা আজ নেই। মানুষ এই ভোটারবিহীন সরকারকে আর দেখতে চায় না।

এতে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, আতিকুল ইসলাম মতিন, আতাউর রহমান চেয়ারম্যান, মোস্তাফিজুর রহমান সেগুন, ফেরদৌসী আহমেদ মিষ্টি, আক্তার হোসেন, হাজী ইউসুফ, আফতাব উদ্দিন জসীম, এবিএমএ রাজ্জাক, আহসান হাবিব মোল্লা, আলাউদ্দিন সরকার টিপু, এম এস আহমাদ আলী প্রমুখ।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর