১৭ মার্চ, ২০২৪ ১৬:৫১

বঙ্গবন্ধুর আদর্শ ও নীতিকে বুকের মধ্যে ধারণ করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে: নঈম নিজাম

নারায়ণগঞ্জ প্রতিনিধি

বঙ্গবন্ধুর আদর্শ ও নীতিকে বুকের মধ্যে ধারণ করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে: নঈম নিজাম

বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও নীতিকে বুকের মধ্যে ধারণ করে দেশকে এগিয়ে নেওয়ার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম। 

রবিবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের দেওভোগ ভূইয়ারবাগ বিদ্যা নিকেতন ট্রাস্ট স্কুলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিন উপলক্ষ্যে প্রধান অতিথির বক্তব্যে উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি এ আহ্বান জানান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক সংবাদ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ও বিদ্যা নিকেতন ট্রাস্ট বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি কাশেম হুমায়ূন।

বাংলাদেশ প্রতিদিন সম্পাদক বলেন, বঙ্গবন্ধুকে নিষ্ঠুর হত্যাকাণ্ডের মাধ্যমে সোনার বাংলা গড়ার অগ্রযাত্রাকে থামিয়ে দেয়া হয়েছিল। কিন্তু তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা আজ বাবার সেই সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন করে চলেছেন। বাবা বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তাবে রূপ দিয়ে শেখ হাসিনা আজ বাংলাদেশকে বিশ্ব দরবারে মাথা তুলে দাঁড়ানোর সম্মান বয়ে আনতে সক্ষম হয়েছেন। ঠিক এভাবেই তোমাদের মধ্যে থেকেও একদিন যোগ্য নেতৃত্ব সৃষ্টি হবে। তোমারও বঙ্গবন্ধুর নীতি ও আদর্শকে বুকে ধারণ করে আগামী দিনের উন্নত বাংলাদেশ গড়তে হাল ধরবে বলে প্রত্যাশা আমাদের।  

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ কলেজের অধ্যক্ষ রুম রেজা, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দীপু, বিদ্যা নিকেতন বিদ্যালয় পরিচালনা পরিষদে ট্রাস্টের সিনিয়র ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ও বিদ্যালয়ের অধ্যক্ষ উত্তম কুমার সাহা। সভা শেষে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন উপলক্ষ্যে স্কুলে তিন দিনব্যাপী আয়োজিত চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় সমাপনী অনুষ্ঠানে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি নঈম নিজামসহ অন্যান্য অতিথিবৃন্দ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর