রবিবার, ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা

সরকার সব সম্প্রদায়ের প্রতি সমান দৃষ্টি রেখে কাজ করছে : মোশাররফ

ফরিদপুর প্রতিনিধি

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশের সংবিধান সাম্প্রদায়িকতায় বিশ্বাস করে না। বর্তমান সরকারও সাম্প্রদায়িকতাকে প্রশ্রয় দেয় না। বর্তমান সরকার সব সম্প্রদায়ের প্রতি সমান দৃষ্টিভঙ্গি বজায় রেখে কাজ করছে।  সব শ্রেণির জনগোষ্ঠীর মানোন্নয়নে কাজ করে যাচ্ছে উল্লেখ করে তিনি আরও বলেন, সরকার কোনো শ্রেণি গোষ্ঠীর প্রতি আলাদা দৃষ্টি দেয়নি। ফলে দেশ বিশ্বের সঙ্গে সমান তালে এগিয়ে যাচ্ছে। গতকাল দুপুরে ফরিদপুর শহরের পুরাতন বাসস্ট্যান্ডের পৌর মিলনায়তনে হরিজন সম্প্রদায়ের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

হরিজন সম্প্রদায়ের উদ্দেশে খন্দকার মোশাররফ বলেন, আপনারা সমাজের গুরুত্বপূর্ণ অংশ, আপনাদের বাদ দিয়ে সমাজ সংস্কার সম্ভব নয়। হরিজন নেতাদের বিভিন্ন দাবির উল্লেখ করে মন্ত্রী বলেন, আপনাদের বাসস্থান ও চলমান বেতন কাঠামো আপনাদের সুবিধা মতোই দেওয়া হবে। বর্তমান সরকার প্রধান সবার জন্য কাজ করছেন, কাউকে বাদ দিয়ে তিনি কোনো কাজ করতে চান না।

রিপন হরিজনের সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক বেগম উম্মে সালমা তানজিয়া, ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর