শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ২৩:৩৯

খালেদার মুক্তি দাবি

হোয়াইট হাউসের সামনে বিএনপির মানববন্ধন ২৬ ফেব্রুয়ারি

প্রতিদিন ডেস্ক

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির জন্য বাংলাদেশ সরকারের ওপর চাপ প্রয়োগের দাবিতে হোয়াইট হাউস ও মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের সামনে মানববন্ধনের কর্মসূচি ঘোষণা করল যুক্তরাষ্ট্র বিএনপি। ২৬ ফেব্রুয়ারি সোমবার দুপুরে এ কর্মসূচির জন্য কর্তৃপক্ষের অনুমতি সংগ্রহ করা হয়েছে। নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটস, ব্রুকলিনের চার্চ-ম্যাকডোনাল্ড, নিউজার্সির প্যাটারসন ও আটলান্টিক সিটি, পেনসিলভেনিয়ার ফিলাডেলফিয়া, ম্যাসাচুসেটসের বস্টন প্রভৃতি স্থান থেকে বাস ও প্রাইভেট কারযোগে নেতা-কর্মীরা ওয়াশিংটন ডিসিতে যাবেন। খবর এনআরবি নিউজের।

এসব তথ্য জানানো হয় ১৮ ফেব্রুয়ারি বিএনপির সর্বস্তরের নেতা-কর্মী-সমর্থকের প্রস্তুতি সমাবেশ থেকে। উল্লেখ্য, পাঁচ বছর যাবৎ যুক্তরাষ্ট্র বিএনপির কমিটির অনুমোদন না আসায় চার খণ্ডে বিভক্ত নেতা-কর্মীরা দলীয় চেয়ারপারসনের মুক্তির প্রশ্নে এক কাতারে শামিল হলেন এবং সব দ্বিধাদ্বন্দ্বের ঊর্ধ্বে থেকে সব ধরনের কর্মসূচি পালনের সংকল্প ব্যক্ত করলেন।

নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসের একটি পার্টি হলে আয়োজিত এ সমাবেশে বক্তব্য দেন সাবেক সভাপতি আলহাজ আবদুল লতিফ সম্রাট, সাবেক সহসভাপতি আলহাজ সোলায়মান ভূইয়া প্রমুখ।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর