শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ২৩:৩৯

খালেদার মুক্তি দাবি

হোয়াইট হাউসের সামনে বিএনপির মানববন্ধন ২৬ ফেব্রুয়ারি

প্রতিদিন ডেস্ক

হোয়াইট হাউসের সামনে বিএনপির মানববন্ধন ২৬ ফেব্রুয়ারি

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির জন্য বাংলাদেশ সরকারের ওপর চাপ প্রয়োগের দাবিতে হোয়াইট হাউস ও মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের সামনে মানববন্ধনের কর্মসূচি ঘোষণা করল যুক্তরাষ্ট্র বিএনপি। ২৬ ফেব্রুয়ারি সোমবার দুপুরে এ কর্মসূচির জন্য কর্তৃপক্ষের অনুমতি সংগ্রহ করা হয়েছে। নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটস, ব্রুকলিনের চার্চ-ম্যাকডোনাল্ড, নিউজার্সির প্যাটারসন ও আটলান্টিক সিটি, পেনসিলভেনিয়ার ফিলাডেলফিয়া, ম্যাসাচুসেটসের বস্টন প্রভৃতি স্থান থেকে বাস ও প্রাইভেট কারযোগে নেতা-কর্মীরা ওয়াশিংটন ডিসিতে যাবেন। খবর এনআরবি নিউজের।

এসব তথ্য জানানো হয় ১৮ ফেব্রুয়ারি বিএনপির সর্বস্তরের নেতা-কর্মী-সমর্থকের প্রস্তুতি সমাবেশ থেকে। উল্লেখ্য, পাঁচ বছর যাবৎ যুক্তরাষ্ট্র বিএনপির কমিটির অনুমোদন না আসায় চার খণ্ডে বিভক্ত নেতা-কর্মীরা দলীয় চেয়ারপারসনের মুক্তির প্রশ্নে এক কাতারে শামিল হলেন এবং সব দ্বিধাদ্বন্দ্বের ঊর্ধ্বে থেকে সব ধরনের কর্মসূচি পালনের সংকল্প ব্যক্ত করলেন।

নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসের একটি পার্টি হলে আয়োজিত এ সমাবেশে বক্তব্য দেন সাবেক সভাপতি আলহাজ আবদুল লতিফ সম্রাট, সাবেক সহসভাপতি আলহাজ সোলায়মান ভূইয়া প্রমুখ।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
close