Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:৩৭

তারা ঐক্যের নামে ডুবন্ত বিএনপিকে উঠাতে চাইছেন

-------------- মোহাম্মদ নাসিম

নিজস্ব প্রতিবেদক

তারা ঐক্যের নামে ডুবন্ত বিএনপিকে উঠাতে চাইছেন

আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, এক শ্রেণির বর্ণচোরা রাজনৈতিক নেতারা ঐক্যের ডাক দিয়েছেন। তারা ঐক্যের নামে ডুবন্ত বিএনপিকে উঠাতে চাইছেন, মরদেহ নিয়ে মাঠে নামার চেষ্টা করছেন।

গতকাল রাজধানীর প্রিয়াঙ্কা কমিউনিটি সেন্টারে ১৪ দল আয়োজিত সমসাময়িক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। স্বাস্থ্যমন্ত্রী বলেন, অতীতে এই দলছুট নেতারা জোটের কথা বলে ১/১১ সৃষ্টি করেছিল। আজও তারা সেই ধরনের কোনো পরিকল্পনা হয়তো করছে। তবে যে ধরনের পরিকল্পনাই তারা করুক আমরা মাঠ ছাড়ছি না। মাঠে আছি, অতীতের মতো মাঠে থাকব। তিনি আরও বলেন, রাজনীতি থেকে খালেদাকে মাইনাস করতে বিএনপি লোক ভাড়া করেছে। ১/১১-এর মতো চক্রান্ত করতে মহানগর নাট্যমঞ্চে দলছুট ও হতাশাগ্রস্ত ব্যক্তিদের নিয়ে নাটক করেছে। তিনি বলেন, যে কোনো মূল্যে দেশে নির্বাচন হবে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। বিকল্প চিন্তা করে লাভ হবে না। এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জাসদ একাংশের সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, কমিউনিস্ট কেন্দ্রের আহ্বায়ক ডা. ওয়াজেদুল ইসলাম খান প্রমুখ।

সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাসদ (ইনু) সাধারণ সম্পাদক শিরীন আখতার, ন্যাপের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, বাসদ আহ্বায়ক রেজাউল রশিদ খান, তরিকত ফেডারেশনের  চেয়ারম্যান নজিবুল বশর মাইজভাণ্ডারি, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন, গণআজাদী লীগের এস কে সিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর