Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : রবিবার, ১০ মার্চ, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১০ মার্চ, ২০১৯ ০১:৫২

ফেসবুকে ভিডিও ভাইরাল

ছিনতাইকারী সেই তিন যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

ছিনতাইকারী সেই তিন যুবক গ্রেফতার

রাজধানীর মালিবাগে দিন-দুপুরে ধারালো অস্ত্র দেখিয়ে ছিনতাইকারী সেই তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাতে মালিবাগের আতর বিবি লেনের একটি বাড়ি থেকে ওই তিনজনকে গ্রেফতার করা হয়। সম্প্রতি ওই ছিনতাইকান্ডের একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এরপর তাদের ছবিসহ পোস্টার ছাপিয়ে দেয়ালে দেয়ালে সাঁটিয়ে দেন স্থানীয় বাসিন্দারা।

গ্রেফতারকৃতরা হল- ইউসুফ আলী, ফরহাদ ফকির ও জসিম মাতব্বর। এ সময় তাদের কাছ থেকে দুটি ছোরা, দুটি চাপাতি, একটি মোবাইল ফোন ও ১২ হাজার টাকা উদ্ধার করা হয়। ঢাকা মহানগর পুলিশের সবুজবাগ জোনের এসি রাশেদ হাসান জানান, আসামি ইউসুফ আলীর বিরুদ্ধে খুন, ডাকাতি ও ছিনতাইসহ ১৬/১৭টি মামলা রয়েছে। গ্রেফতারকৃত সবাই পেশাদার অপরাধী।

আসামিরা ১ মার্চ সকাল ১০টায় মালিবাগ এলাকা থেকে রিকশারোহী মনির উদ্দিনকে গতিরোধ করে গলায় চাপাতি ঠেকিয়ে টাকা, মোবাইল ফোন ও ব্যাংকের এটিএম কার্ড ছিনিয়ে নেয়। ছিনতাইয়ের ঘটনার একটি সিসিটিভি ক্যামেরার ফুটেজ ফেসবুকে ভাইরাল হলে এ নিয়ে সমালোচনা শুরু হয়।

এ ঘটনায় এলাকাবাসী ছিনতাইকারীদের ছবিসহ পোস্টার ছাপান। প্রতিবাদ জানিয়ে দ্রুত ছিনতাইকারীদের গ্রেফতারের দাবি জানান তারা। এমন প্রেক্ষাপটে তাদের গ্রেফতারে অভিযানে নামে শাহজাহানপুর থানা পুলিশ। অবশেষে পুলিশের জালে ধরা পড়ল ছিনতাইকারীরা।


আপনার মন্তব্য