শিরোনাম
প্রকাশ : রবিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৬ ফেব্রুয়ারি, ২০২০ ০০:১০

পৃথক ঘটনায় ছাদ থেকে পড়ে দুই শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

পৃথক ঘটনায় ছাদ থেকে পড়ে দুই শিশুর মৃত্যু

রাজধানীতে পৃথক ঘটনায় গতকাল পাঁচতলা ভবনের ছাদ থেকে পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। যাত্রাবাড়ীর দনিয়া রসুলপুরে পাঁচতলার ছাদ থেকে নিচে পড়ে কামরুল (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এদিকে পুরান ঢাকার বংশালে ঘুড়ি উড়াতে গিয়ে ছাদ থেকে পড়ে হাবিব (১৩) নামে আরেক শিশু মারা গেছে। তাদের গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঢামেক সূত্র জানায়, দনিয়া রসুলপুর ভাড়া বাসার পাশে একটি পাঁচতলা ভবনের ছাদে কবুতর পালত শিশু কামরুল। পাশাপাশি পাঁচতলা ভবনের এক ছাদ থেকে অপর ছাদে লাফিয়ে যাওয়ার সময় দুই ভবনের ফাঁকা দিয়ে নিচে পড়ে গুরুতর আহত হয় সে। পরে তাকে ঢামেকে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। শিশুটি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চানপুর গ্রামের কাঁচামাল ব্যবসায়ী মোহাম্মদ কালামের ছেলে। তারা রসুলপুর টিনশেড বাড়িতে ভাড়া বাসায় থাকত।

শুক্রবার বিকালে বংশালে পাঁচতলা ভবনের ছাদে ঘুড়ি উড়াতে গিয়ে নিচে পড়ে গুরুতর আহত হয় শিশু হাবিব। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বিকালে তার মৃত্যু হয়। শিশুটি গোয়ালনগর আজিজিয়া উচ্চবিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থী। সে নারায়ণগঞ্জের ফতুল্লার দেলপাড়া গ্রামে মৃত আকরাম হোসেনের ছেলে। বংশালের গোলক পাড় লেনে পরিবারের সঙ্গে থাকত।

এদিকে রাজধানীর মাতুয়াইলে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। নিহতের নাম তানভির (২০)। আহত ব্যক্তি হলেন ইয়াছিন (১৮)।


আপনার মন্তব্য