বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা

মাগুরায় গুলিবিদ্ধ দুই লাশ উদ্ধার

মাগুরা প্রতিনিধি

মাগুরার বারাশিয়া এলাকা থেকে লাভলু মন্ডল (৪০) ও দাউদ মোল্যা (৩৮) নামে দুইজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে মাগুরা সদর থানা পুলিশ। দুই দল ডাকাতের বন্দুকযুদ্ধে তারা নিহত হয়েছে বলে পুলিশ দাবি করেছে। মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, মঙ্গলবার রাত ১টার দিকে বারাশিয়া মধ্যপাড়া এলাকায় গোলাগুলির শব্দ শুনে এলাকাবাসী খবর দিলে মাগুরা সদর থানার টহল পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ সেখান থেকে গুলিবিদ্ধ দুইজনের লাশ, দেশীয় অস্ত্র, রামদা ও গুলির খোসা উদ্ধার করে। পরে খোঁজ নিয়ে জানা যায়, মৃতদেহ ২টি ফরিদপুরের মধুখালী উপজেলার আড়পাড়া গ্রামের গফুর মন্ডলের ছেলে লাভলু মন্ডল ও ফরিদপুরের বোয়ালমারী উপজেলার হাটখোলার চর গ্রামের ওহাব মোল্যার ছেলে দাউদ মোল্যার। তাদের নামে মাগুরা, ফরিদপুর ও রাজবাড়ীসহ বিভিন্ন থানায় ডাকাতির অন্তত ১২টি মামলা রয়েছে। তারা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।

 পুলিশের ধারণা, ডাকাত দলের দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে তারা নিহত হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক আবদুর রহমান সেলিম জানান, রাত ১টার দিকে পুলিশ গুলিবিদ্ধ ২টি লাশ নিয়ে এলে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

সর্বশেষ খবর