শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৬ ডিসেম্বর, ২০২০ ২৩:৩০

বিনামূল্যে করোনার টিকা সরবরাহ করুন

-জি এম কাদের

নিজস্ব প্রতিবেদক

মানুষ বাঁচাতে বিনামূল্যে করোনার টিকা সরবরাহ করার দাবি জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেন, সরকার করোনা প্রতিরোধে ৩ কোটি ভ্যাকসিন বুকিং দিয়েছে। কিন্তু দেশের মানুষ জানে না ৩ কোটি টিকা ৩ কোটি মানুষ পাবে, নাকি দেড় কোটি মানুষ দুটি করে টিকা পাবে।

গতকাল দুপুরে পার্টির বনানী কার্যালয়ে মহান বিজয় দিবস উপলক্ষে জাতীয় সাংস্কৃতিক পার্টি আয়োজিত আলোচনা সভা ও  সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

 সাংস্কৃতিক পার্টির আহ্বায়ক শেরিফা কাদেরের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, কো-চেয়ারম্যান এ বি এম রুহুল আমিন হাওলাদার, সৈয়দ আবু হোসেন বাবলা, প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, মীর আবদুস সবুর আসুদ, এটিইউ তাজ রহমান। সভা পরিচালনা করেন সাংস্কৃতিক পার্টির সদস্য সচিব আলাউদ্দিন আহমেদ। এদিকে গতকাল বিকালে বনানী কার্যালয়ের মিলনায়তনে জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি ও জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির যৌথ উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মুক্তিযোদ্ধা পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ইসহাক ভূঁইয়ার সভাপতিত্বে এবং মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির আহ্বায়ক জহিরুল ইসলাম মিন্টুর পরিচালনায় অতিথি হিসেবে জাতীয় পার্টি  চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য দেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর