বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১ ০০:০০ টা

সেগুনবাগিচায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর সেগুনবাগিচার একটি বাসায় ফারজানা বিন কাইয়ুম (২১) নামের এক কলেজছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল বিকাল সাড়ে ৫টার দিকে ঘটনাটি ঘটে। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে।

মৃত ফারজানা ঝালকাঠি জেলার কাঁঠালিয়া উপজেলার আইয়ুব আলী মৃধার মেয়ে। ঢাকায় সেগুনবাগিচার ‘ঘর ছায়ানীড়’ ভবনের তৃতীয় তলায় পরিবারের সঙ্গে থাকতেন। দুই বোন এক ভাইয়ের মধ্যে ফারজানা ছিলেন দ্বিতীয়।

ফারজানার বাবা আইয়ুব আলী জানান, ফারজানা ঢাকা সিটি কলেজে ম্যানেজমেন্টের শিক্ষার্থী ছিল। করোনার কারণে ক্লাস বন্ধ থাকায় বাসায় থেকে পড়াশোনা করত। ফারজানার ইচ্ছা ছিল প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে পড়বে। এই বিষয় নিয়ে প্রায়ই আমাদের (বাবা-মা) সঙ্গে রাগ করত। আইয়ুব আলী বলেন, গতকালও ভর্তির বিষয় নিয়ে কথাকাটাকাটি হয়। পরে তিনি নামাজ পড়তে মসজিদে যান।

এর মধ্যে বাথরুমে ঢুকে অনেক সময় পরও বের হচ্ছিল না ফারজানা। ডাকাডাকি করেও কোনো সাড়া শব্দ পাওয়া যাচ্ছিল না। শুধু কল দিয়ে পানি পড়ার শব্দ হচ্ছিল। পরে দরজা ভেঙে দেখি, সাওয়ারের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলছে। সেখান থেকে নামিয়ে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সর্বশেষ খবর