শিরোনাম
সোমবার, ৩১ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

শহীদ মিনারে জুতো খুলে উঠতে বলায় শিক্ষার্থীকে মারধর ছাত্রলীগের

চবি প্রতিনিধি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ছাত্রলীগের কর্মীরা দুই দিন পরপরই কাউকে না কাউকে মারধর করছে। কাউকে মারধর করা হচ্ছে ‘কমিটিতে কেন পদ পেল’ তা নিয়ে, কাউকে ‘ঝগড়া থামাতে কেন গেল’ তা নিয়ে অথবা কাউকে ‘শহীদ মিনারের বেদিতে কেন জুতা নিয়ে উঠল’ তা জানতে চাওয়ায়।

জানা গেছে, শনিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের বেদিতে জুতা পায়ে কেন- প্রশ্ন করায় জাহিদা হাসান নামে এক শিক্ষার্থীকে মারধর করেছে ছাত্রলীগের কর্মীরা। ভুক্তভোগী জাহিদ হাসান বিপ্লব চবির বাংলাদেশ স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী। মূল অভিযুক্ত আল আমিন হোসেন চবির ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী ও ছাত্রলীগের বগিভিত্তিক উপগ্রুপ সিএফসির অনুসারী।

ভুক্তভোগী জাহিদ হাসান বিপ্লব বলেন, ‘একজন লোক শহীদ মিনারের বেদিতে জুতা নিয়ে বসে ছিলেন। আমি বহিরাগত ভেবে জিজ্ঞেস করলাম, আপনি ক্যাম্পাসের কি না? আপনি জানেন না যে, শহীদ মিনারে জুতা পায়ে ওঠা যায় না? এটা বলায় তিনি আমাকে বলেন, তুই কে? তিনি আমার শার্টের কলার ধরে বললেন, আমি কে তুই চিনিস?’ একপর্যায়ে তিনি আমার গায়ে হাত তোলেন। কিছু বুঝে ওঠার আগেই ওনার সঙ্গে থাকা আরও ২০-২৫ জন মিলে আমাকে বেধড়ক মারধর করেন।

এ বিষয়ে প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, একটা ছেলে মারধরের অভিযোগ দিয়েছে। কিন্তু সে এখনো লিখিত অভিযোগ দেয়নি।

সর্বশেষ খবর